• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:২০ অপরাহ্ন |
শিরোনাম :
খানসামায় ডলার প্রতারক চক্রের হোতা পুলিশের এএসআই জনতার হাতে আটক সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের

বিরামপুরে চুমকীর পরিনতি নাটিকা মঞ্চস্থ

Birampur Photoবিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষ্যে পরিচ্ছন্নতা ও খাদ্যের গুণাগুন নিয়ে নির্মিত চুমকীর পরিনতি নাটিকা মঞ্চস্থ হয়েছে।
বিরামপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ ও ওয়ার্ল্ডভিশন বিরামপুর এডিপির আয়োজনে প্রফেসরপাড়া সার্ভিস সেন্টারে মঙ্গলবার (৭ এপ্রিল) সংস্থার সদস্য সমাবেশ, আলোচনা সভা ও নাটিকা পরিবেশন করা হয়। এডিপি ম্যানেজার লিটন মণ্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ডাঃ বাবলু হোসেন বাবু, এনজিও ফোরাম সভাপতি সিরাজুল ইসলাম, সম্পাদক এনামুল হক, নিউজ ডায়েরী বিডি ডট কম সম্পাদক মাহমুদুল হক মানিক প্রমূখ। ভেজাল পন্য ও খাদ্য বিষয়ে আইনগত ব্যাখ্যা তুলে ধরেন, এনজিও ডিভির নির্বাহী পরিচালক এ্যাড. মোরশেদ মানিক। একই মঞ্চে দুপুরে চুমকীর পরিনতি পরিবেশন করা হয়। এতে বাল্য বিয়ে, পরিচ্ছন্নতা ও ভেজাল খাদ্যের ক্ষতি ও ভাল খাদ্যের গুণাবলী তুলে ধরা হয়। ওয়ার্ল্ড ভিশনের সাংস্কৃতি শিল্পী শাহিদা ও মাহফুজার পরিচালনায় অভিনয় করেন, যথাক্রমে-সালেহা বেগম, মহসিন আলী, লিলা, নাজনীন, আকতারুজ্জামান, শাহীন, নিহারিকা, ক্ষিতিশ, লাভলী ও আফরোজা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ