• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন |

শুটিং ছেড়ে পড়ালেখায় ব্যস্ত মৌমিতা

Momitaবিনোদন ডেস্ক: চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি নতুন প্রজন্মের অনেকেই পড়ালেখা করছেন। এ জন্য অনেক সময় সিনেমার শুটিংয়ে অংশ নিতে পারছেন না এ তারকারা। এ তালিকায় রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের উঠতি নায়িকা মৌমিতা মৌ।
তিনি রাজধানীর ইডেন মহিলা কলেজে ইতিহাস বিভাগের অর্নাস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ২২ এপ্রিল, থেকে অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে তিনিও অংশ নিবেন বলে জানিয়েছেন। এ কারণে দুটি সিনেমার শুটিং পিছিয়ে দিয়েছেন এ অভিনেত্রী।
এ প্রসঙ্গে মৌমিতা মৌ রাইজিংবিডিকে বলেন, ‘২২ এপ্রিল, আমার অর্নাস দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু হবে। সারা বছর তেমন পড়া-লেখা  করতে পারিনি, তাই এখন শুধু পড়া-লেখা নিয়েই ব্যস্ত আছি। ৫ এপ্রিল, নতুন একটি সিমোয় চুক্তিবদ্ধ হয়েছি। আমার পরীক্ষার কারণে শুটিং পেছাতে হয়েছে। এ ছাড়া অন্য একটি সিনেমার শুটিংও পেছাতে হয়েছে।’
সম্প্রতি ফিরোজ খান প্রিন্স পরিচালিত দ্য ফাইটার শিরোনামের এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মৌ। তার হাতে এখন নয়ন মাহমুদ পরিচালিত সোনার পুতুল, আক্তারুল আলম টিনুর ফ্রেন্ডস ফর এভার সিনেমার কাজ রয়েছে।
২০১৩ সালে কালাম কায়সার পরিচালিত তোমার আছি তোমারই থাকব চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন এ অভিনেত্রী। এ সিনেমায় তার বিপরীতে ছিলেন শুভ। এর পরে রাজু চৌধুরী পরিচালিত তুই শুধু আমার সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রে সাড়া ফেলেন মৌ। এ সিনেমায় মৌমিতার বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক।
এ ছাড়াও মৌমিতা মৌ অভিনীত সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে- সায়মন তারিক পরিচালিত মাটির পরী, এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক, শামীমুল ইসলাম শামীমের একমুঠো স্বপ্ন, এ সিনেমায় মৌয়ের বিপরীতে অভিনয় করেছেন আরজু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ