• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:২৪ অপরাহ্ন |

হাতীবান্ধা এসএস মডেল উচ্চ বিদ্যালয় জুনিয়র বৃত্তিতে জেলার শীর্ষে

Hatibandha s s school pic-3লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা অষ্টম শ্রেণির জুনিয়র বৃত্তি পরীক্ষায় ফলাফলে শীর্ষে। তার মধ্যে হাতীবান্ধা এসএস মডেল উচ্চ বিদ্যালয় ৩৫ জন বৃত্তি পেয়ে জেলায় প্রথম স্থান দখল করেছে।
গত ৫ এপ্রিল প্রকাশিত ফলাফলে লালমনিরহাট জেলার পাঁচ উপজেলার মধ্যে সদর উপজেলায় ৬৬ জন, আদিতমারী উপজেলায় ৪০ জন, কালীগঞ্জ উপজেলায় ৫০ জন, পাটগ্রাম উপজেলায় ৪৬ জন ও হাতীবান্ধা উপজেলায় ৬৯ জন বৃত্তি পেয়েছে।
এর মধ্যে হাতীবান্ধা উপজেলায় হাতীবান্ধা এসএস মডেল উচ্চ বিদ্যালয়ে ১৪ জন ট্যালেন্ট পুলে ও ২১ জন সাধারণ গ্রেডে ,শাহ গরীবুল্ল্যাহ বালিকা বিদ্যালয় ২ জন ট্যালেন্ট পুলে ও ৪ জন সাধারণ গ্রেডে, নওদাবাস উচ্চ বিদ্যালয়ে ২ জন ট্যালেন্ট পুলে ও ৩ জন সাধারণ গ্রেডে, গোতামারী উচ্চ বিদ্যালয়ে ১ জন ট্যালেন্ট পুলে ও ৪ জন সাধারণ গ্রেডে , আদর্শ উচ্চ বিদ্যালয়ে ১ জন ট্যালেন্ট পুলে ও ৩ জন সাধারণ গ্রেডে , পারুলীয়া উচ্চ বিদ্যালয়ে ১ জন ট্যালেন্ট পুলে ও ৪ জন সাধারণ গ্রেডে, কেতকীবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে ১ জন ট্যালেন্ট পুলে ও ১ জন সাধারণ গ্রেডে , উত্তর গোতামারী অজিমবাজার নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ে ৪ জন সাধারণ গ্রেডে, আরাজী ঠ্যাংঝাড়া উচ্চ বিদ্যালয়ে ২ জন সাধারণ গ্রেডে, কেতকীবাড়ী উচ্চ বিদ্যালয়ে ১ জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে।
হাতীবান্ধা এসএস মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান সাংবাদিককে বলেন, ‘‘এ ফলাফলে বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক গণের সম্মিলিত প্রচেষ্টার ফসল’’।
বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি ও হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়ায়কত হোসেন বাচ্চু সাংবাদিককে বলেন, ‘‘এ ফলাফলে আমি খুব খুশী। ভবিষ্যতে আরো সাফল্য কামনা করি’’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ