• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন |
/ Uncategorized

ইউনাইটেড এয়ারওয়েজের আকর্ষণীয় মূল্য ছাড়!

Bimanসিসি নিউজ : ইউনাইটেড এয়ারওয়েজ (বিডি) বেসরকারি বিমান পরিবহন সেক্টরে সর্ববৃহৎ এয়ারলাইন্স। যা বাংলাদেশের পূঁজিবাজারে বিমান পরিবহন খাতে একমাত্র কোম্পানী। আসন্ন ঢাকা ট্রাভেল মার্টে ইউনাইটেড এয়ারওয়েজ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে আকর্ষণীয় মূল্য ছাড় ঘোষণা করেছে। আগামীকাল বৃহস্পতিবার থেকে আগামী ১১ এপ্রিল শনিবার পর্যন্ত ৩ দিনব্যাপী প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল, ঢাকায় এ পর্যটন মেলার আয়োজন করা হয়েছে। এ দেশের পর্যটন শিল্পের বিকাশে গত ৮ বছর যাবৎ ইউনাইটেড এয়ারওয়েজ, বাংলাদেশ সরকারের সহযোগী প্রতিষ্ঠান হিসাবে কাজ করে যাচ্ছে।
এদিকে দেশীয় এয়ারলাইন্সের প্রতি সম্মানিত যাত্রী সাধারনকে আকৃষ্ট করার জন্য ইউনাইটেড এয়ারওয়েজ আসন্ন ঢাকা ট্রাভেল মার্টে অভ্যন্তরীন, আঞ্চলিক ও আন্তর্জাতিক সকল রুটে আকর্ষণীয় মূল্য ছাড় প্রদান করেছে। অপরদিকে আগামী ১৬ এপ্রিল থেকে সাময়িকভাবে বন্ধ হওয়া রুট ঢাকা-কলকাতা এবং আগামী ২১ মে থেকে সাময়িকভাবে বন্ধ হওয়া রুট ঢাকা-ব্যাংকক ও ঢাকা-সিঙ্গাপুর পুনরায় শুরু করতে যাচ্ছে ইউনাইটেড এয়ারওয়েজ। ইউনাইটেড এয়ারওয়েজ প্রতি বছরের ন্যায় এ বছরও বিভিন্ন রুটে আকর্ষণীয় মূল্য ছাড় ঘোষণা করেছে।
মেলা উপলক্ষে অভ্যন্তরীণ রুটে ওয়ান ওয়ের জন্য ভাড়া নির্ধারণ করা হয়েছে ঢাকা থেকে চট্টগ্রাম ৩৬০০ টাকা, কক্সবাজার ৪৮০০ টাকা, সিলেট ৩৬০০ টাকা, যশোর ৩৪০০ টাকা, সৈয়দপুর ৩৮০০ টাকা। আবার অভ্যন্তরীণ রুটে রিটার্ন ভাড়া নির্ধারণ করা হয়েছে ঢাকা থেকে চট্টগ্রাম ৬৮০০ টাকা, কক্সবাজার ৯৬০০ টাকা, সিলেট ৭২০০ টাকা, যশোর ৬৮০০ টাকা, সৈয়দপুর ৭৬০০ টাকা। এছাড়া আন্তর্জাতিক রুটে রিটার্ণ ভাড়া ঢাকা থেকে  কলকাতা ৯,৭২৬ টাকা, কুয়ালা লামপুর ২৩,৪৪৬ টাকা, ব্যাংকক ১৮২০৬ টাকা, সিঙ্গাপুর ২৯,৭৪২ টাকা, ওমরাহ ৫৭,০০৩ টাকা এবং চট্টগ্রাম থেকে কলকাতা ১২,০৫৪ টাকা। উল্লেখিত ভাড়ায় সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভূক্ত। উপরোল্লোখিত হ্রাসকৃত ভাড়া শুধুমাত্র মেলার ভেন্যূতে পাওয়া যাবে। মেলায় ক্যাশ ও ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকেট ক্রয় করা যাবে। বর্তমানে ইউনাইটেড এয়ারওয়েজ এর বিমান বহরে দুটি ২৫০ সিটের এয়ারবাস-৩১০, পাচটি ১৭০ সিটের এমডি-৮৩, ৩টি ৬৪ সিটের এটিআর-৭২ এবং একটি ৩৭ সিটের ড্যাশ-৮-১০০ সহ মোট ১১টি এয়ারক্রাফট রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ