• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ
/ Uncategorized

ইতালিতে আদালতে বিচারকসহ দুজনকে হত্যা

029ঢাকা: ইতালির মিলানে আদালতের ভেতরে এক বন্দুকধারীর গুলিতে বিচারকসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে আরও একজন। বৃহস্পতিবার একটি দেউলিয়া মামলার শুনানি চলাকালে এ ঘটনা ঘটে।

আপিল আদালতের বিচারক জিওভান্নি কানজিও রাষ্ট্রীয় বার্তা সংস্থা আনসা নিউজ এজেন্সিকে জানান, আদালতের ভেতরে একটি দুর্নীতি মামলার বাদী গুলি ছোড়েন। এ ঘটনার পর পুলিশ দ্রুত আদালত ভবনটি খালি করে ফেলে। সেখান থেকে সবার আগে নারীদের সরিয়ে নেয়া হয়।

আনসা জানায়, নিহতদের মধ্যে দেউলিয়া আদালতের বিচারক ফার্নান্দো কিয়াম্পি রয়েছেন। বন্দুকধারীর নাম ক্লডিও গিয়ার্ডিল্লো।

স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাঞ্জেলিনো আলফানো টুইটার বার্তায় জানিয়েছেন, উত্তর মিলানের একটি শহর থেকে বন্দুকধারীকে আটক করা হয়েছে। তাকে ক্যারাবিনিয়ারি সামরিক পুলিশ ব্যারাকে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ