• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ
/ Uncategorized

সৈয়দপুরে ভুয়া সেনা কর্মকর্তা আটক

unnamed2সিসি নিউজ: সৈয়দপুর থানা পুলিশ  সেনাবাহিনীর মেজর বলে পরিচয় দানকারী এ কে এম হাসান ইমান নামের এক প্রতারককে আটক করেছে।  বুধবার সৈয়দপুর শহরের সৈয়দপুর প্লাজা শপিং কমপ্লেক্সের সামনে বিজলী মোড় থেকে তাঁকে আটক করা হয়।
পুলিশ জানায়, শহরের নয়াবাজার মহল্লার বাসিন্দা ব্যবসায়ী সিরাজুল ইসলামকে গুম করে ফেলার হুমকি দিয়ে টাকা দাবি করে আসছিলেন মেজর পরিচয় দানকারী হাসান। ব্যবসায়ী গত রোববার বিষয়টি থানায় অবহিত করেন।
ব্যবসায়ী সিরাজুল ইসলাম বলেন, ১৫ দিন ধরে র‌্যাবের মেজর হিসেবে পরিচয় দিয়ে হাসান নামের ওই ব্যক্তি তাঁর সম্পর্কে নানাভাবে খোঁজখবর নিচ্ছিলেন। একপর্যায়ে তাঁর কাছে পাঁচ লাখ টাকা উৎকোচ দাবি করেন হাসান। তিনি দিতে অস্বীকার করলে হাসান তাঁকে হত্যা করে লাশ গুম করে ফেলা হবে বলে হুমকি দেন। এতে ভীতসন্ত্রস্ত ব্যবসায়ী গত রোববার সৈয়দপুর থানায় ঘটনা জানান।

এমন অভিযোগের প্রেক্ষিতে গোপন সংবাদ পেয়ে এসআই নজরুল ইসলাম ও নাজমুল হোসেন শহরের সৈয়দপুর প্লাজা শপিং কমপ্লেক্সের সামনে বিজলী মোড় থেকে তাঁকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে সে ভূয়া মেজর স্বীকার করে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, ‘মেজর পরিচয়দানকারী ওই ব্যক্তি এর আগে কয়েকবার থানায়ও এসেছিলেন। সেনা কর্মকর্তা জেনে আমি তাঁকে অ্যাপায়নও করি। তবে অসংলগ্ন আচরণের কারণে ওই ব্যক্তির পরিচয় নিয়ে সন্দেহ তৈরি হয়।’
প্রতারক হাসানের বাড়ি নীলফামারী সদরের চড়াইখোলা ইউনিয়নের কাঞ্চনপাড়ায়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ