• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন |

ন্যাপ’র ঢাকা মহানগর কমিটি গঠন

NAPঢাকা: মহানগর ও এর অধীনস্থ সকল কমিটি বিলুপ্ত করে সৈয়দ শাহজাহান সাজুকে আহ্বায়ক, মোড়ল আমজাদ হোসেনকে সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও মোঃ শহীদুননবী ডাবলুকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগরীর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপের ঢাকা মহানগরীর কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যেই এ কমিটি গঠন করা হয়।

আজ শুক্রবার সকালে নয়াপল্টনস্থ যাদু মিয়া মিলনায়তনে বাংলাদেশ ন্যাপের ঢাকা মহানগরীর এ সভায় উপরোক্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়। নগর সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আনছার রহমান শিকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাপ মহাসচিব ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা এম. গোলাম মোস্তফা ভূঁইয়া। উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব স্বপন কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভূঁইয়া ও মহানগরের বিভিন্ন থানা কমিটির নেতারা।

গঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সম্মানিত সদস্য- দলের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূঁইয়া। যুগ্ম-আহ্বায়ক মুক্তিযোদ্ধা আনছার রহমান শিকদার, মো. আনোয়ার হোসেন, প্রিন্সিপাল নজরুল ইসলাম, মুহম্মদ কামালউদ্দিন। নির্বাহী সদস্য- মো. শামিম ভূঁইয়া, প্রিন্সিপাল আবদুল খালেক, তোফাজ্জল হোসেন ভানু, সোলায়মান সোহেল, বিল্লাল হোসেন, মো. আখতার হোসেন, আবুল কালাম, জিল্লুর রহমান পলাশ, মো. খালেদ উজ্জামান, মো. জাফর ইকবাল, আমিনা খাতুন মনি, মো. মশিউর রহমান, রিহাত নিগার, অ্যাডভোকেট মাকসুদা খানম লিজা প্রমুখ।

গঠনতন্ত্রের বিধান মোতাবেক এই আহ্বায়ক কমিটিকে দলের চেয়ারম্যান জেবেল রহমান গানির নির্দেশে মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূঁইয়া প্রাথমিক অনুমোদন প্রদান করেছেন। তারা আগামী ৯০ থেকে ১২ দিনের মধ্যে মহানগরের থানা কমিটি গঠন পূর্বক সম্মেলনের মাধ্যমে দলের ঢাকা মহানগরীর পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ