• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন |
শিরোনাম :

বগুড়ায় অপহরণকারী-পুলিশ গোলাগুলি: গুলিবিদ্ধ একজন আটক

suknk91cবগুড়া: অপহৃত স্কুলছাত্রকে উদ্ধার করতে গিয়ে অপহরণকারীর সঙ্গে পুলিশের গোলাগুলির সময় ফেরদৌস রহমান ফিজু নামে এক অপহরণকারী গুলিবিদ্ধ ও গ্রেপ্তার হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বগুড়া শহরের কাটনারপাড়া এলাকা থেকে ৬ষ্ঠ শ্রেণীর স্কুলছাত্র মাহিদকে অপহরণ করা হয়। এরপর অপহরণকারীরা মোবাইল ফোনে মাহিদের পরিবারের কাছে আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি পুলিশকে জানানোর পর পুলিশের পরামর্শে অপহরণকারীদের ২ লাখ টাকা দিতে রাজি হয় মাহিদের পরিবার।

সেই অনুযায়ী বৃহস্পতিবার রাত ৮টায় শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে টাকা লেনদেন হওয়ার কথা। পরিকল্পনা অনুযায়ী মাহিদের বাবা ২ লাখ টাকা নিয়ে আলতাফুন্নেছা খেলার মাঠে অপেক্ষা করতে থাকে। রাত ৮টার দিকে অপহরণকারী ফেরদৌস রহমান ফিজু স্কুলছাত্র মাহিদকে নিয়ে সেখানে উপস্থিত হওয়া মাত্র ওৎ পেতে থাকা পুলিশ তাদের ঘেরাও করে ফেলে। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় অপহরণকারী। পুলিশও পাল্টা গুলি চালালে অপহরণকারী ফিজু আহত হলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছে থাকা একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি এবং অপহৃত স্কুলছাত্র মাহিদকে উদ্ধার করা হয়।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান জানান, গোলাগুলির সময় পুলিশ ৭ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়েছে। অপহরণকারীর গুলিতে পুলিশের এক কনস্টেবল সামান্য আহত হয়েছেন। গুলিবিদ্ধ অপহরণকারী ফিজুকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ