• মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন |

কষ্টের জয় শেখ জামালের

jamal_bg_509835831খেলাধুলা ডেস্ক: চলমান মান্যবর বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে বহু কষ্টে জায়ান্ট কিলার খ্যাত রহমতগঞ্জের বিপক্ষে জয় পেয়েছে আসরের বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচে শেখ জামাল ২-১ গোলে জয় লাভ করে।

প্রথম ম্যাচে ফারশগঞ্জের বিপক্ষে ৪-১ গোলে সহজ জয় পেলেও এ ম্যাচে রথে চেপে বসে দলটি। কোন মতে মানে মানে জয় নিয়ে মাঠ ছেড়ে ক্লাব ফুটবলের জায়ান্ট দলটি।

ম্যাচের শুরু থেকে প্রচন্ড চাপ সৃষ্টি করেও রহমতগঞ্জের রক্ষণভাগের দেয়ালে ফাঁটল ধরাতে ব্যর্থ হয় জামাল। কাঙ্খিত গোলের জন্য দলটি ৩০ মিনিটে অপেক্ষা করতে হয়। ডি বক্সের ডানপ্রান্ত থেকে সতীর্থ কেস্ট কুমারের উদ্দ্যেশ্যে ক্রস করেন জামালের ডিফেন্ডার লিংকন। বক্সের মধ্যে থাকা কেষ্ট কুমার আলতো টোকায় রহমতগঞ্জের জালে বল পাঠান (১-০)। প্রথমার্ধের খেলা শেষে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় মারুফুল হকের শিষ্যরা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে আবারো রহমতগঞ্জকে চেপে ধরে খেলতে থাকে জামাল। আর ৫৮ মিনিটে পেনাল্টি শটে ব্যবধান দ্বিগুণ করেন জামালের নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকা ডালিংটন (২-০)।

তবে ৭৮ মিনিট ব্যবধান কমায় রহমতগঞ্জ। বা প্রান্ত থেকে বদলী মিডফিল্ডার আরাফাতের ক্রসে বল পেয়ে লক্ষ্যভেদ করেন রহমতগঞ্জের ফরোয়ার্ড মান্নাফ রাব্বি (২-১)। এরপরেই ম্যাচের গতিপথ পাল্টে যায়। সমতায় ফেরার জন্য মরিয়া হয়ে যায় দলটি।

তবে শেষ সময়ে রহমতগঞ্জের নাইজেরিয়ান ফরায়ার্ড গিডিয়ন সলোমন একটি সুবর্ন সুযোগ মিস না করলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে পারতো দুই দল। তবে শক্তিমত্তায় দুর্বল রহমতগঞ্জে ক্রীড়া নৈপুন্যে মুগ্ধ হয়েছে সবাই।

নির্ধারিত সময় শেষে রেফারি শেষ বাঁশি বাজালে ২-১ গোলের জয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ