• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন |

সৈয়দপুরে মহাসড়কে ডাকাতি: দুই ডাকাত আটক

Saidpurসিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর বাইপাস মহাসড়কের রাবেয়া-বসুনিয়া মোড়ের মাঝখানে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় সৈয়দপুর থানা পুলিশ স্থানীয় জনগনের সহায়তায় দুই ডাকাতকে আটক করেছে।

পুলিশ জানায়, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের কিসামত কাদিখোল গ্রামের জাবেদ আলী (৬৫),  তার পুত্র আব্দুস সোবহান (৩০) ও নিকট আত্মীয় রাবেয়া মোড়ের মামনুর রশিদকে (৪৮) নিয়ে মটর সাইকেল যোগে ওই পথে যাচ্ছিলেন। উক্ত স্থানে ৭-৮ সদস্যের ডাকাতের একটি দল রশি দিয়ে তাদের মটরসাইকেলের গতিরোধ করে। কোন কিছু বুঝে ওঠার আগেই ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে মটর সাইকেলের তিন আরোহীকে আঘাত করে। এ সময় ডাকাতরা তাদের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে রশি দিয়ে সড়কের পাশে ফেলে রাখে। গুরুতর আহত মামনুর রশিদ ওই অবস্থায় গোপনে নিজ মোবাইল ফোন থেকে ডাকাতির ঘটনা নিজ বাড়ীতে ও থানায় খবর দেয়।

সৈয়দপুর থানার এসআই নাজমুল হোসেন সিসি নিউজকে জানান, ডাকাতির এমন খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়েে আহত মটরসাইকেল আরোহীদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে তাৎক্ষণিক স্থানীয় লোকজনদের সহায়তায় ডাকাতদের সন্ধানে আশেপাশে তল্লাশী চালানো হয়। এ সময় প্রায় ৫’শ গজ দূরে একটি ইরি ক্ষেতে লুকিয়ে থাকা অবস্থায় পার্বতীপুরের ওবায়দুল (৪০) ও বদরগঞ্জের জয়েনুদ্দিন (৩৮) নামের দুই ডাকাত সদস্যকে আটক করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ