• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:১৩ পূর্বাহ্ন |

দিনাজপুরে নৌমন্ত্রী শাজাহান খানের মতবিনিময়

12-04-2015 Pic-03দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির সাথে শ্রমিক নেতা, মুক্তিযোদ্ধা, পেশাজীবী, স্থানীয় আওয়ামীলীগ ও ১৪ দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নাশকতা রোধ ও সড়ক পথে নিরাপদে যানবাহন চালানোর লক্ষে এ মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়।
রোববার (১২ এপ্রিল) সকালে দিনাজপুর শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মববিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি। দিনাজপুর জেলা প্রশাসক আহমদ শামিম আল রাজীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় শমিক জোটের সভাপতি শিরিন আখতার এমপি, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল, পুলিশ সুপার মো. রুহুল আমিন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. ওসমান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ১৪ দলের সমন্বয়ক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দীন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আকরাম হোসেন মুন্না, দিনাজপুর সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি ভবাণী শংকর আগারওয়ালা, জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হক, পঞ্চগড় জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আপেল মাহমুদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন শহিদুল ইসলাম।
নৌমন্ত্রী শাহজাহান খান বলেন, সারাদেশে বিএনপি-জামাতের অযৌক্তিক হরতাল অবরোধে পরিবহন সেক্টরে অপুরণীয় ক্ষতি সাধন হয়েছে। যা জঙ্গী নেত্রী খালেদা জিয়া আজীবন সরকার পরিচালনা করেও পুরণ করতে পারবেন না। তিনি খালেদা জিয়ার প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, সারাদেশে পরিবহন সেক্টরে যদি নাশকতা বন্ধ না করেন, পরিবহন মালিক-শ্রমিক-জনতা আপনাকে দেশ ছাড়তে বাধ্য করবে। যুদ্ধাপরাধী জামায়াত নেতা কামারুজ্জানের ফাঁসির রায় কার্যকর করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।
স্বাধীনতা বিরোধী ও যুদ্ধাপরাধীর স্থান এ দেশের মাটিতে হবে। নাশকতারোধে বর্তমান সরকার বদ্ধপরিকর। অপরাধী যে কেউ তাকে বিচারের আওতায় আনা হবে।
এর আগে নৌমন্ত্রী শাহজাহান খান দিনাজপুরে আসলে শ্রমিকলীগের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
মতবিসিময় সভায় বৃহত্তর দিনাজপুর (দিনাজপুর-ঠাকুরগাঁও এবং পঞ্চগড়) জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ সড়ক পরিবহন-মালিক-শ্রমিক-কর্মচারী-মুক্তিযোদ্ধা, পেশাজীবী স্থানীয় আওয়ামীলীগ ও ১৪ দলের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ