• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন |

বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টিকিট ইউসিবি ব্যাংকে

Ticket_bg_507883793খেলাধুলা ডেস্ক: আবারও টিকিট বিক্রির স্বত্ব পেয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)। ইউক্যাশ এবং নির্ধারিত শাখার মাধ্যমে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টিকিট বিক্রি করবে ব্যাংকটি। আগামী বুধবার (১৫ এপ্রিল) থেকে টিকিট বিক্রি শুরু হবে।
টিকিট পাওয়া যাবে  ইউসিবি ব্যাংকের  চারটি শাখায়। ঢাকার বিজয় নগর, বসুন্ধরা, মিরপুর রোড ও মিরপুর শাখায় পাওয়া যাবে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টিকিট। ইউক্যাশের মাধ্যমেও টিকিট কিনতে পারবেন ক্রিকেটভক্তরা।
ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা থেকে সর্বোচ্চ ৩,০০০ টাকা। এছাড়া ঢাকা ও খুলনায় অনুষ্ঠিতব্য টেস্ট সিরিজের জন্য টিকিটের দাম সর্বনিম্ন  ২০ টাকা থেকে সর্বোচ্চ ১০০০  টাকা। খুলনায় একমাত্র টেস্ট ম্যাচের টিকিট পাওয়া যাবে ইউসিবি খুলনা শাখা ও  খান জাহান রোড শাখায়।

তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচের টিকিট মূল্য :
পূর্ব গ্যালারি ১০০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ১৫০ টাকা, শহীদ মুস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ৩০০  টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, গ্রান্ড ১০০০  টাকা। বিসিবি হসপিটালিটি লাউঞ্জ (উত্তর) ২০০০ টাকা, হসপিটালিটি ও কর্পোরেট ৩০০০ টাকা।

ঢাকা টেস্টের জন্য টিকিট মূল্য :
পূর্ব গ্যালারি ২০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ৫০ টাকা, শহীদ মুস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ৭৫ টাকা, ভিআইপি স্ট্যান্ড ১০০ টাকা, গ্রান্ড ৩০০  টাকা। বিসিবি হসপিটালিটি লাউঞ্জ (উত্তর) ১০০০ টাকা, হসপিটালিটি ও কর্পোরেট ১০০০ টাকা।

খুলনা টেস্টের টিকিট মূল্য:
পূর্ব গ্যালারি ২০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ৫০ টাকা, ক্লাব হাউস (পূর্ব ও পশ্চিম) ৭৫ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড (পূর্ব ও পশ্চিম) ১০০ টাকা, গ্রান্ড স্ট্যান্ড (উত্তর ও দক্ষিণ) ৩০০ টাকা ও বিসিবি কর্পোরেট বক্স ১০০০ টাকা।
রোববার (১২ এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, গ্রাউন্ডস কমিটির চেয়ার‌ম্যান হানিফ ভূইয়া, ইউসিবি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা মাহমুদ রফিকুর রহমান, ব্যাংকটির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মীর জহিরউদ্দিন আহমেদ ও এক্সম টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিজওয়ান বিন ফারুক।
উল্লেখ্য, বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে, একটি টি-টোয়েন্টি ও দু’টি টেস্ট ম্যাচ খেলতে আগামীকাল (সোমবার) ঢাকায় আসছে পাকিস্তান ক্রিকেট দল। খেলাগুলো অনুষ্ঠিত হবে ঢাকা ও খুলনায়।
১৭ এপ্রিল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ