• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন |

হাতীবান্ধায় এনজিও অফিসে হামলার প্রতিবাদে মানববন্ধন

news hatibandha lalmonirhat manobdondhon plan-12-04-15. pic 6লালমনিরহাট প্রতিনিধি: প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এনজিও’র লালমনিরহাটে হাতীবান্ধা ইউনিট কার্যালয়ে দিনে দুপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ভেলাগুড়ি ইউনিয়ন বাসীর ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে ভেলাগুড়ি বাজারের রাস্তার দু’ধারে এ মানববন্ধনে কয়েকশত নারী,পুরুষ অংশ গ্রহন করেন। এ সময় বৃদ্ধ,নারী,শিশু সহ সকল পেশার মানুষজন বিভিন্ন লেখা সম্বলিত ব্যানার ও ফেষ্টুন নিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেয়।
উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস ছাত্তার, পরিষদের সদস্যদের মধ্যে বিজয় কুমার বর্ম্মন,আশরাফুল আলম,আ: ছাত্তার প্রমুখ ।
উল্লেখ্য,গত ২৫ মার্চ দিনদুপুরে স্যানিটেশনের রিং ও স্ল্যাব’র ঠিকাদারী কাজকে কেন্দ্র করে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ নামের একটি এনজিও’র হাতীবান্ধা ইউনিট কার্যালয়ে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সংস্থাটির প্রোগ্রাম ইউনিট ম্যানেজার মাহফুজার রহমান সহ ৪ জন আহত হন।
এসব ঘটনার পরিপ্রেক্ষিতে কার্যত প্ল্যান’র সকল কার্যক্রম অনিদিষ্ট কালের জন্য বন্ধ হয়ে যায়। এর ফলে সহযোগী অপর সংস্থাগুলোর কার্যক্রমে ও এর প্রভাব পড়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ