• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সাঈদ খোকনের ইশতেহার ঘোষণা রোববার

Khokonঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ ও সহস্র নাগরিক কমিটি সমর্থিত মেয়রপ্রার্থী সাঈদ খোকন রোববার (১২ এপ্রিল) তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন।
রোববার সকাল ১১টায় কাকরাইলের ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন।
শনিবার (১১ এপ্রিল) রাতে সাঈদ খোকনের নির্বাচনী সমন্বয়ক কমিটির সদস্য মৃণাল কান্তি দাস স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে। সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
এরপর বেলা ১২টায় মতিঝিল অফিস পাড়াসহ ১০, ১১, ১২নং ওয়ার্ডে গণসংযোগ ও পথসভায় অংশ নেবেন সাঈদ খোকন। বিকেল ৩টায় ধানমন্ডির ৩নং সড়কে মেরিয়ট কনভেনশন সেন্টারে ঢাকা-১০ সংসদীয় আসনের কর্মী সমাবেশে যোগদান করবেন।
এছাড়া বিকেল ৫টায় লালবাগ থানার ২৭, ২৮, ২৯, ৩০, ৩১ ওয়ার্ডে গণসংযোগ ও পথসভায় অংশগ্রহণ করে বক্তব্য রাখবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ