• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৪০ পূর্বাহ্ন |

সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ শিবির কর্মী নিহত

Body1428901654সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক শিবির কর্মী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম আনিসুর রহমান (১৮)। রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা এ তথ্য নিশ্চিত করে জানান, রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক শিবির কর্মী গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৬টার দিকে তার মৃত্যু হয়।

রাজশাহীতে শিবিরকর্মীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

রাজশাহীতে শহীদুল ইসলাম (২২) নামের এক শিবিরকর্মীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিবিরকর্মী ভাড়ালিপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে।
সোমবার সকালে নগরীর নওদাপাড়া বাইপাস এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে শহীদুলের গুলিবিদ্ধের বিষয়টি সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।
রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, সোমবার সকালে এলাকাবাসীর কাছে খবর পেয়ে শাহ মখদুম থানা পুলিশ নওদাপাড়া বাইপাস থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের বিষয়টি এলাকায় জানাজানি হলে নিহত শহীদুলের পরিবারের সদস্যরা থানায় যোগাযোগ করলে তার পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যায়। পরে লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

অপরদিকে রোববার বিকেলে রাজশাহী মহানগর ছাত্রশিবিরের প্রচার সম্পাদক রায়হানুল পারভেজ বিভিন্ন গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করেন, শনিবার রাত ২টার দিকে ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পুলিশ শহীদুল ইসলামকে আটক করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ