• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৩৯ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

ইরান মহিলা রাষ্ট্রদূত নিয়োগ করতে চলেছে

mohilaআন্তর্জাতিক ডেস্ক: ১৯৭৯-এর পর এই প্রথম মহিলা রাষ্ট্রদূত নিয়োগ করতে চলেছে ইরান। সেদেশের বিদেশে মন্ত্রকের মুখপাত্র মারজিয়ে আফখামকে রাষ্ট্রদূত হিসাবে নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে ইরান সরকার।

বুধবার স্থানীয় সংবাদমাধ্যমে খবরটি প্রকাশিত হয়।

যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি আফখাম। তিনি বলেন, বিদেশ মন্ত্রকের নিজস্ব প্রক্রিয়া মতোই এই নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হবে। উল্লেখ্য, এক বছরেরও বেশি সময় ধরে বিদেশ মন্ত্রকের মুখপাত্র পদে দায়িত্ব পালনের পর পূর্ব এশিয়ার একটি দেশে রাষ্ট্রদূত হিসাবে নিয়োগ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে কোন দেশে তাঁকে পাঠানো হবে, তা এখনও জানানো হয়নি। পাশাপাশি ইরানের বিদেশ মন্ত্রকে পরবর্তী মুখপাত্রের দায়িত্ব কাকে দেয়া হবে তাও জানানো হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ