• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন |

ভারতীয় ফেন্সিডিলসহ ২ মহিলা আটক

IMG_8022হিলি প্রতিনিধি: বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জয়পুরহাট ৩ ব্যাটালিয়নের অধিনে আটাপাড়া কোম্পানী সদর ক্যাম্পের সদস্যরা ভারতীয় অবৈধ আমদানী নিষিদ্ধ ১০০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মহিলাকে আটক করেছে। আটককৃতরা হলেন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার রামভদ্রপুর গ্রামের দুদু মিয়ার স্ত্রী মোছাঃ হাফিজা বেগম(৭০) ও বাংলাহিলি (চুড়িপট্টি) এলাকার আশরাফুলের স্ত্রী রত্না(২৫)।
বিজিবি’র আটাপাড়া ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সুবেদার রফিকুল ইসলাম জানান, সোমবার সকাল ৭.৩০ টার সময় পাঁচবিবি উপজেলার আটাপাড়া রেলগেট থেকে ক্যাম্পের বিশেষ টহল দলের নায়েক সোহেল রানা ও জাহাঙ্গীর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আটক মহিলারা ভ্যানযোগে শরীরে ফিটিং করে ফেন্সিডিল গুলো নিয়ে জয়পুরহাটের দিকে যাচ্ছিল তাদের বহন করা ভ্যান সহ আটক করে ক্যাম্পে নিয়ে আসে, পরে মহিলা ভিডিপি সদস্য ও মহিলা মেম্বার দ্বারা দেহ তল্ল্যাসী করে ফেন্সিডিল গুলো উদ্ধার করে। পরে উদ্ধার করা ভারতীয় ফেন্সিডিল গুলো জয়পুরহাট ৩ ব্যাটালিয়নে জমা দেওয়া হয় এবং আটক মহিলাদেরকে পাঁচবিবি থানা পুলিশের হাতে তুলে দেয়।
এ ব্যপারে জানতে চাইলে জয়পুরহাট ৩ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মেজর নাসির ইমাম রুমি বলেন চোরাচালান প্রতিরোধে এরকম অভিযান আমাদের অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ