• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

নীলফামারীতে বিকাশ কর্মী গুলিবিদ্ধ: অস্ত্রসহ আটক ৩ (ভিডিও)

Cinসিসি নিউজ: নীলফামারীতে বিকাশ কর্মীকে গুলি করে টাকা ছিনতাইয়ের সময় স্থানীয় জনতা তিন ছিনতাইকারী আটক করেছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে সৈয়দপুর-নীলফামারী সড়কের উত্তরা ইপিজেড এলাকার সামনে ওই ঘটনা ঘটে।

সূত্র মতে, সৈয়দপুর থেকে মটরসাইকেল যোগে বিকাশ কর্মীরা নগদ   ২৫ লাখ টাকা নিয়ে নীলফামারীর দিকে যাচ্ছিলেন। উক্ত স্থানে অপর একটি মটর সাইকেলযোগে তিন ছিনতাইকারী বিকাশ কর্মীদের গতিরোধ করে গুলি চালায়। এ সময় স্থানীয় জনতা বিষয়টি আঁচ করতে পেয়ে তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশের হাতে সোপর্দ্দ করে এবং গুলিবিদ্ধ বিকাশ কর্মী মিলন ও রফিকুজ্জামান রকিকে নীলফামারী সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের বাড়ি সৈয়দপুর শহরের চৌমুহনী এলাকায় বলে জানা গেছে। অপরদিকে আটক ছিনতাইকারী হলেন দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার নশরতপুর গ্রামের সৈয়দ আলীর পুত্র আব্দুল মোমেন (২৪), দিনাজপুর সদরের রাজবাড়ী এলাকার কাউয়ুমের পুত্র আহসানুল হাবিব (২৬) ও পাঁচবিবি উপজেলার বাগজানার আব্দুল খালেকের পুত্র মামুন (২২)।

আটক ছিনতাইকারীদের কাছ থেকে ওই সময় পুলিশ একটি রিভলবার, ৯ রাউন্ড গুলি, ৬টি ককটেল, ২টি ম্যাগজিন উদ্ধার করে। এ ব্যাপারে নীলফামারী সদর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

[vsw id=”xKckUrxURWU” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”yes”]


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ