• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ডোমারে আগুনে পুড়ে গেছে ২১টি ঘর

Agunসিসি নিউজ: নীলফামারী জেলার ডোমার উপজেলায় ভয়াবহ আগুনে ২১টি ঘর পুড়ে গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের বিওপি বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, রাত ১১ টার দিকে বিওপি বাজারের পাশে ছুটু নামের একজনের রান্না ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। এক পর্যায়ে আগুন ছড়িয়ে পড়লে ওই গ্রামের ১১ পরিবারের ২১টি ঘর, ছাগল, হাস-মুরগী, ধান, চাল ও আসবাবপত্র পুড়ে যায়।

ডোমার ফায়ার সার্ভিস ষ্টেশন মাস্টার ভোবেন্দ্রনাথ বর্মন অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, আমারা ডোমার সদর থেকে ২৫ কিলোমিটার অতিক্রম করে ঘটনাস্থলে পৌছে অক্লান্ত পরিশ্রম করে আগুন নিয়ন্ত্রণে আনি।

অনেকে অভিযোগ করে বলেন, ফায়ার সার্ভিস ষ্টেশন থেকে এ এলাকা ২০/২৫ কিলোমিটার দুরে। এখানে আগুন লাগলে অধিকাংশ সময় দমকল বাহিনী ঘটনাস্থল পৌছার আগেই সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। তাই চিলাহাটিতে একটি ফায়ার সার্ভিস ষ্টেশন স্থাপনের দাবি জানান এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ