• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:০৪ অপরাহ্ন |

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত

Accidentফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রাবাহি বাসের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা দেড়টায় ফুলবাড়ী-দেশমা সড়কে চাঁদপাড়া নামক স্থানে ওই দুর্ঘটনাটি ঘটে। নিহত মটর সাইকেল আরোহী ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউপির রসুলপুর শেখপাড়া গ্রামের মোঃ তোফাজ্জল হোসেনের পুত্র মতিয়ার রহমান (৩০)।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ এবিএম রেজাউল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফুলবাড়ী হতে মটরসাইকেল যোগে আটপুকুরহাট যাওয়ার পথে ওই স্থানে মেহেফুজ এন্টার প্রাইজ নামে যাত্রীবাহী বাস পিছন দিক থেকে মটর সাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে ঘটনা স্থলে মটর সাইকেল আরোহী মতিয়ার রহমান নিহত হয়। একই ঘটনায় মটর সাইকেলটির অপর আরোহী বাবূল গুরুতর আহত হলে তাকে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

new & pic fulbari dinajpur 16-04-2015এ কেমন শত্রুতা !
ফুলবাড়ীতে ইরি-বোরো ধান ক্ষেতে বিষাক্ত পদার্থ প্রয়োগ করে ধান পুড়িয়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউনিয়নে।
ক্ষতিগ্রস্ত কৃষক মোখলেছার রহমান (৪৬) এর থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, তফশীল ভুক্ত জমি মোখলেছার রহমান খাজাপুর একরামিয়া ছিনিয়র মাদ্রাসা কর্তৃপক্ষ নিকট হইতে সাড়ে ৫ লক্ষ টাকার মূল্যে জমি ক্রয় করেন। উক্ত জমি নিজ নামে খাজনা খারিজও করে নেন। উক্ত জমি ক্রয় করার পর থেকে দীর্ঘদিন ধরে চাষাবাদ করে ভোগদখল করে আসছেন। চলিত সনে ইরি-বোরো মৌসুমে উক্ত জমিতে বিআর ২৮ ধান রোপন করছেন। জমিতে ধান বের হয়। কিছু দিনে মধ্যে ধান পাকা মাত্র কাটা শুরু করবেন। কিন্তু জমিতে লাগানো ধান পরিপক্ক হয় নাই। জমি সংক্রান্ত পূর্ব শক্রতার জের ধরে একই গ্রামের প্রতিপক্ষ মোঃ মিজার (৫৫), মোঃ মোজাম্মেল (৫০), মোঃ সেলিম (৩৬), সর্ব পিতা-মৃত: কাছাব উদ্দীন, মোঃ গোলাম মোস্তফা (৩৫), পিতা- মোঃ মিজার, মোঃ আনোয়ার হোসেন(৩৬), মোঃ সোহেল রানা (২৭), উভয়ে পিতা- মোঃ মোজাম্মেল হোসেন, সর্ব সাং- উত্তর জগন্নাথপুর, থানা- ফুলবাড়ী, জেলা-দিনাজপুর একত্রে যোগসাজস করে তারা বিষাক্ত পদার্থ ¯েপ্র মেশিনে ঢুকিয়ে, লাঠি, হাসুয়া, লোহার রড, শাবল ইত্যাদি অস্ত্র-শস্ত্রে দলবল হয়ে গত ১৪/০৪/২০১৫ইং তারিখে ভোর অনুমানি সাড়ে ৪টায় তার ক্রয়কৃত ভোগদখলিত জমিতে বিষক্রিয়া জাতীয় দ্রব্য ছিটিয়ে দিয়ে পালিয়ে যান। বর্তমান জমিতে লাগানো ইরি-বোরো ধান সম্পূর্ণ পুড়ে যায়। এতে তার প্রায় ৩০ হাজার টাকার ক্ষতি সাধণ হয়। এছাড়া উল্লেখ্য ব্যক্তিরা মোঃ মোখলেছার রহমানকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করছে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে মোঃ মখলেছার রহমান বাদী হয়ে গত ১৫ এপ্রিল ফুলবাড়ী থানায় ৬জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ