• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন |

মনজুর চট্টগ্রামের সৌন্দর্য্য বিনষ্ট করেছে

bcl-17-04-2015চট্টগ্রাম: সদ্য বিদায়ী মেয়র মনজুর আলম বিগত পাঁচ বছরে চট্টগ্রাম নগরীর সৌন্দর্য্যকে বিনষ্ট করেছেন বলে অভিযোগ করেছেন ছাত্রলীগ নেতারা।

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদপ্রার্থী আ জ ম নাছির উদ্দিনের সমর্থনে শুক্রবার নগরীর ৮নং শুলকবহর ওয়ার্ড ও ১৭নং চকবাজার ওয়ার্ডে গণসংযোগকালে ছাত্রলীগ নেতারা এ অভিযোগ করেন।

গণসংযোগ ও প্রচার প্রচারণায় বিভিন্ন কলেজ ছাত্রলীগ নেতারা ভোটারদের ঘরে ঘরে গিয়ে বলেন, ‘সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী মেয়র থাকাকালীন চট্টগ্রামের সৌন্দর্য্যবর্ধনে তিলে তিলে কাজ করে চট্টগ্রামকে একটি বিশ্বমানের বাসযোগ্য নগরীতে পরিণত করেছিলেন। কিন্তু নালা নর্দমা রাস্তাঘাটে ময়লা আবর্জনার স্তুপ করে চট্টগ্রামকে একটি বিষাক্ত ও জলাবদ্ধ নগরীতে পরিণত করেছেন মনজুর আলম।’

তারা আরো বলেন, ‘বিগত পাঁচ বছরে সদ্য বিদায়ী মেয়র মনজুর আলম চট্টগ্রামের সৌন্দর্য্যকে বিনষ্ট করেছেন। তাই চট্টগ্রামের সৌন্দর্য্য পুনঃরায় ফিরিয়ে আনতে এবং চট্টগ্রামকে একটি বিশ্বমানের মেগাসিটিতে রূপান্তরিত করতে আ জ ম নাছির উদ্দিনকে হাতি প্রতীকে ভোট দিয়ে চট্টগ্রামের সেবা করার সুযোগদানের কোন বিকল্প নেই।’

ছাত্রলীগ নেতারা ৮নং শুলকবহর ওয়ার্ডের মির্জাপুল, শুলকবহর, সুগন্ধা আবাসিক, বাদুরতলা, কসমো পলিটন, রুবি গেইট ও ১৭নং চকবাজার ওয়ার্ডের মেডিলে স্টাপ কোয়াটার, অলি খাঁ মসজিদ, দেব পাহাড়, কাপাসগোলা, উর্দুগলি, জয় নগরসহ আশপাশের এলাকায় গণসংযোগ ও প্রচার প্রচারণা চালান।

এতে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও ওমরগণি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের জি.এস আরশেদুল আলম বাচ্চু, নগর ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক আবু নাছের চৌধুরী আজাদ, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক ওমর গণি এমই.এস. বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ও ওমর গণি এম.ই.এস. বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইলিয়াছ উদ্দিন, সহ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সাংগঠনিক সম্পাদক হাসমত আলী রাসেল।

এছাড়া বিভিন্ন কলেজ শাখার ছাত্রলীগ নেতা শরফুল আনাম জুয়েল, তোফায়েল আহম্মদ মামুন, কামরুল ইসলাম রাসেল, সাঈদুর রহমান শাকিল, আব্দুল্লাহ আল নোমান, এম হাসান আলী, আনসার উল্লাহ সৌরভ, কামরুজ্জামান, ওয়াহিদুল আলম, খোরশেদ আলম, শফিকুল ইসলাম শাকিল, আরশেদুর রহমান রিগ্যান, আব্দুল্লাহ আল নোমান, এম. রাশেদ হোসেন, শাহাদাত হোসেন পারভেজ, ইমাম হোসেন ইমন, মাহফুজ হোসেন, আব্দুল্লাহ আল আহাদ, সেজানসহ ৮ ও ১৭নং ওয়ার্ড ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ