• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন |

মানুষ পুড়িয়ে মারার দায় বিএনপি-জামায়াতকে নিতে হবে- সংস্কৃতি মন্ত্রী

সিসি নিউজ: সংস্কৃতি মNoor Picন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন ‘মানুষ পুড়িয়ে মারার দায় বিএনপি জামাতকে নিতে হবে। এই বিএনপি-জামায়ত জোট অবরোধ আর হরতালের নামে জ্বালাও পোড়াও করে দেশের উন্নয়ন ধ্বংস করেছে।
শুক্রবার দুপুরে নীলফামারী সদরের মৎস্যবীজ উৎপাদন খামারের হ্যাচারী, অফিস ভবন ও সীমানা প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, আন্দোলনে জনগণের অংশগ্রহণ না থাকায় তারা আগুন জ্বালিয়ে, পেট্রোল বোমা মেরে সাধারণ মানুষ হত্যা করেছে। মানুষ হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে।
মৎস্য অধিদপ্তর রংপুর বিভাগের উপ-পরিচালক রকিব উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা মৎস্য কর্মকর্তা শাহ ইমাম জাফর সাদেক। বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদ প্রশাসক এ্যাড. মমতাজুল হক, নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাবেত আলী বক্তব্য দেন।
মৎস্য অধিদপ্তরের “মানসম্মত মৎসবীজ ও পোনা উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে মৎস্য স্থাপনা পুর্নবাসন ও উন্নয়ন প্রকল্পের” আওতায় ১কোটি ৬লাখ টাকা ব্যয়ে মেসার্স রহমান বিল্ডার্স স্থাপনা নির্মাণ কাজ বাস্তবায়ন করছে।
বিকালে সদর উপজেলা পরিষদ চত্ত্বরে স্বেচ্ছাধীন তহবিল থেকে ২৯২ জন দরিদ্র,হতদরিদ্র মানুষের মাঝে চার লক্ষ টাকা বিতরণ করেন। একইস্থানে সদর উপজেলার পরিষদ কর্তৃক আয়োজিত মন্দির-মসজিদের উন্নয়নের জন্য বারদ্দকৃত চেক বিতরণ অনুষ্ঠানে সদররের আটটি মন্দির ও ২০টি মসজিদ কমিটির হাতে চিক তুলে দেন মন্ত্রী। এসময় পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, উপজেলা নির্র্বাহী কর্র্মকর্তা মো. সাবেত আলী ও মন্ত্রীর ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ