• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন |

কিশোরগঞ্জে মিল্টনের বাড়িতে শোকের মাতম

nghmসিসি নিউজ: দিনাজপুরে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মিল্টনের বাড়িতে চলছে শোকের মাতম। একমাত্র ছেলেকে চিরদিনের জন্য হারিয়ে মা রেবেকা সুলতানা ও বাবা মাহবুবার রহমান  বার বার মুর্ছা যাচ্ছে।

কষ্টে গড়া সংসারে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার আশায় যে সন্তান কে দিনাজপুরে পাঠিয়েছিল সেই  সন্তানের নিথর দেহ সব স্বপ্ন চুরমার করে দিয়েছে কৃষক পরিবারটিকে। আর স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে এলাকার পরিবেশ। এলাকাবাসী  হত্যাকারীদের গ্রেফতার সহ বিচার দাবী করেছে।

নীলফামারীর কিশোরীগঞ্জের পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী গ্রামের মধ্যবিত্ত কৃষক মাহবুবর রহমানের ছেলে মাহমুদুল হাসান মিল্টন। ছোট বেলা থেকেই মেধাবী ছাত্র  হওয়ায় পরিবারের সবাই তাকে নিয়ে স্বপ্ন দেখতেন। এমনিতেই কৃষকের সন্তান তাই মায়ের সাধ পুরনে ভর্তি হয়েছিলেন হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে। সে বিশ্ববিদ্যালয়ে প্রাণী সম্পদ বিভাগের মাষ্টার্স শেষ বর্ষের ছাত্র ও শেখ রাসেল ছাত্রাবাসের ছাত্রলীগের সহ-সভাপতি ছিল। গত বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের নিজ অনুষদের সাংস্কৃতিক অনুষ্ঠানে দু’গ্রুপে সংঘর্ষে  মিল্টন সহ দুইজন নিহত হয়।

শুক্রবার সন্ধ্যার আগে তার মরদেহ নীলফামারী কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী গ্রামের বাড়িতে নিয়ে এলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। পরিবারের লোকজনসহ স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। রাতেই  নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ