• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন |

ধামরাইয়ে যাত্রীবাহি বাসের সাথে প্রাইভেট কারের সংঘর্ষে নিহত ৮

accident_10493সাভার : ধামরাইয়ে দুটি যাত্রীবাহী বাসের সঙ্গে একটি প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে আটজন নিহত হয়েছে। এদের মধ্যে রয়েছে শিশুসহ একই পরিবারের ছয়জন। শনিবার দুপুর তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন। তাদের উদ্ধার করে মানিকগঞ্জ সদরসহ স্থানীয় বিভিন্ন হাসপতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ফরিদা বেগম (২৬), তার স্বামী মনোয়ার হোসেন (৩২), তিন ছেলে মেয়ে তাওহিদ (২), তোহা (৪) ও দিলারা বেগম (৩০) ও তার মেয়ে অংকিতা (৪), একই পরিবারের সাম্মী আক্তার (৪) ও গাড়িচালক ফারুক (২৯)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুপুরে সোহাগ পরিবহনের (ঢাকা মেট্রো জ ১১-০২৪২) একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে আরিচার উদ্দেশ্যে রওনা দিয়ে ধামরাইয়ের বাথুলী বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা পদ্মা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময়ে সোহাগ পরিবহনের পেছনে থাকা সাভার থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। এছাড়াও হাসপাতালে নেয়ার পর আরো চারজনের মৃত্যু হয়।

মানিকগঞ্জের গোলরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ