• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন |

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

nihotoমাগুরা : মাগুরা সদর উপজেলার মঘীর ঢাল এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম সর্দার ওরফে মোয়াজ্জেম ওরফে নজরুল (৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। রফিকুল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে পুলিশ জানায়। শুক্রবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

মাগুরা-যশোর মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে রফিকুল ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন বলে পুলিশ জানায়। রফিকুল সাতক্ষীরার আসাশুনির দেওলা পশ্চিম পাড়ার আলী হোসেন সর্দারের ছেলে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় জানান, শুক্রবার রাতে মাগুরা-যশোর মহাসড়কের মঘীর ঢাল এলাকায় রাস্তার গাছ কেটে প্রতিবন্ধকতা তৈরি করে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল ১০-১২ জনের ডাকাত দল। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছুড়লে ডাকাত সর্দার রফিকুল ইসলাম সর্দার ওরফে মোয়াজ্জেম ওরফে নজরুল গুলিবিদ্ধ হন। এ সময় অন্য ডাকাতরা পালিয়ে যান। পরে মাগুরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রফিকুলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন।

মাগুরার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি আসাদুজ্জামান বলেন, রফিকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৯টি ডাকাতি ও হত্যা মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচটি ককটেল ও একটি পাইপগান, দুটি গুলি ও দুটি দেশি অস্ত্র উদ্ধার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ