• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সাভারে গণপিটুনিতে দুই ডাকাতের মৃত্যু

Deathসাভার : সাভারে এলাকাবাসীর গণপিটুনীতে নিহত হয়েছে  অজ্ঞাত দুই ডাকাত। শনিবার ভোরে উপজেলার ভাকুর্তা এলাকার বটতলা হিন্দুপাড়া গ্রামে তাদের গণপিটুনী দেয় এলাকাবাসী।

স্থানীয়রা জানান, ভোর ৪টার দিকে স্থানীয় ব্যবসায়ী সুনীল দাসের বাড়িতে  ১০/১২ জনের একটি ডাকাতদল হানা দেয়। এ সময় ডাকাতরা বাড়ির দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ফেলে। পরে  আলমারী  ও অন্যান্য আসবাব ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট  করে। এতে বাধা দিলে গৃহকর্তা সুনীল দাসকে কুপিয়ে আহত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ডাকাতরা। বিষয়টি টের পেয়ে প্রতিবেশীরা ডাকাতদের ধাওয়া দিয়ে অজ্ঞাত দুই ডাকাতকে আটক করে। পরে গণপিটুনীর শিকার হয়ে ঘটনাস্থলই নিহত হয় দুই ডাকাত।

খবর পেয়ে সকালে ঘটনাস্থল থেকে নিহত ডাকাতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ