• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন |

আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাংসদ লতিফের জরিমানা

Lotifচট্টগ্রাম : চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আচরণবিধি লঙঘন করার দায়ে বন্দর-পতেঙ্গা আসনের সরকার দলীয় সংসদ সদস্য এম আব্দুল লতিফকে তিন হাজার টাকার জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিনের পোস্টার লাগানো গাড়ী ব্যবহার করায় তাকে এ জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিস্ট্রেট আশরাফুল আলমের নেতৃত্বাধীন নির্বাচন সংক্রান্ত ভ্রাম্যামান আদালত।

রোববার এ জরিমানা করা হয়। একই দিনে আরো ৬ কাউন্সিলর প্রার্থীকেও আর্থিক জরিমানা করা হয়।

ইসি সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিস্ট্রেট লুৎফর রহমানের নেতৃত্বে পরিচালিত নির্বাচন সংক্রান্ত ভ্রাম্যামান আদালত ধুমপানরত অবস্থায় নির্বাচনী প্রচারণা চালানোর দায়ে ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর বিএনপি নেতা এস এম ইকবালকে ৩শ’ টাকা জরিমানা করেছে।
৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোবারক আলী ও ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ মহসিনকে বিধি লঙঘন করে পোস্টার সাটাঁনোর দায়ে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। বিধি লঙঘন করে নির্বাচনী প্রচারণায় ট্রাক ব্যবহার করায় ৮ নম্বর ওয়ার্ডের রাফিউল হায়াদার রাফি, ১৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ তৈয়ব ও ৩ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের জেসমিন পারভীন জেসিসহ প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ