• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন |

নির্বাচনী মাঠে সাঈদ খোকনের স্ত্রী

Said-Khokon-Waifeঢাকা: দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকনের পক্ষেও প্রচারণায় নামলেন তার স্ত্রী ফারহানা সাঈদ।

রোববার বিকেলে ধানমণ্ডির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া শেষে নির্বাচনী প্রচারণায় নামেন তিনি।

এ সময় মেয়র প্রার্থী সাঈদ খোকনের স্ত্রী ফারহানা সাঈদের সঙ্গে ছিলেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল, সাঈদ খোকনের বোন শাহানা হানিফ।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে ফারহানা সাঈদ সাংবাদিকদের বলেন, ‘আমার শ্বশুর ঢাকার প্রয়াত মেয়র ঢাকাবাসীর জন্য জীবন উৎসর্গ করেছেন। আমার স্বামী সেই পদেই লড়ছেন। তার জন্য ঢাকাবাসীর কাছে দোয়া ও ভোট চাই।’

ঢাকাবাসীর উদ্দেশে ফারহানা বলেন, ‘আমার স্বামী সাঈদ খোকনকে একবারের জন্য ইলিশ মাছ মার্কায় ভোট দিয়ে ঢাকাবাসীর সেবা করার সুযোগ দিন। আমি কথা দিলাম তিনি আপনাদের পাশে থাকবেন।’

এরপর যুব মহিলা লীগের নেতাকর্মীদের নিয়ে ধানমণ্ডির বিভিন্ন এলাকায় স্বামীর পক্ষে ইলিশ মাছ মার্কায় ভোট চেয়ে প্রচারণা চালান ফারহানা সাঈদ।

প্রসঙ্গত, সাঈদ খোকনের অন্যতম প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস শুরু থেকে স্বামীর পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তবে আদালতের নিষেধাজ্ঞা থাকায় মির্জা আব্বাস নির্বাচনী প্রচারণায় নামতে পাড়ছেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ