• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন |

পার্বতীপুরে ইজারা বাতিলের দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

Parbatipur (Dinajpur) Photo19-4-15.পার্বতীপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুর উপজেলার রাজাবাসর ল্যাম্ব হাসপাতাল সংলগ্ন এলাকা উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক ইজারা প্রদান করায় এলাকার ব্যবসায়ীরা রবিবার বেলা ২ ঘটিকার সময় দোকানপাট বন্ধ রেখে মানববন্ধন করেছে। উক্ত স্থানে কোন সরকারি সায়রাত ভুক্ত ও খাস জমি না থাকা সত্ত্বেও বিগত ২০১১ সালে উপজেলা নির্বাহি কর্মকর্তা হাট ও বাজারের তালিকা ভূক্তি করে। পরবর্তীতে এলাবাসী প্রতিবাদ জানাইলে ইজারা কার্য হইতে উপজেলা নির্বাহি অফিসার বিরত থাকেন। বর্তমান অর্থ বছরে নতুন করে ঐ বাজারে তালিকা ভূক্তি করে জনৈক শফিকুল ইসলাম একটি হাট বাজারের বোর্ড টাঙ্গিয়ে দেয় এবং মাইক দ্বারা প্রচার কার্য চালাচ্ছে। প্রতিদিন প্রতিটি দোকান হতে জোর পূর্বক কর আদায় করবে মর্মে প্রকাশ করে। এই ইজার বাতিলের জন্য ল্যাম্প হাসপাতাল এলাকা সংলগ্ন সকল ব্যবসায়ীগণ জেলা প্রশাসক বরাবর একটি দরখাস্ত জামা দিয়েছে।
বর্তমান এ এলাকায় দোকানপাট বন্ধ থাকায় এলাকাবাসি, স্কুল ছাত্রছাত্রী, ল্যাম্প হাসপাতালের রুগীগণ ও পথচারী খাদ্য পানি না পাওয়ায় অতিবও কষ্টে দিনাতিপাত করচ্ছে। এব্যপারে শনিবার উপজেলা নির্বাহী অফিসার বরাবর ল্যাম্ব হাসপাতাল সংলগ্ন দোকান ব্যবসায়ীরা ইজারা বাতিলের জন্য একটি দরখাস্ত জমা দেয়।

অধ্যক্ষের মটরসাইকেল চুরি
দিনাজপুরের পার্বতীপুরে শহরে বাসার গ্রিল কেটে অধ্যক্ষের মটরসাইকেল চুরি হয়েছে। রোববার ভোরে শহরের গুলশান নগর মহল্লার এ ঘটনা ঘটে। জানা যায়, রাজাবাসর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নুর আলম শাহ’র একটি বাজাজ ১০০ সিসি লাল রংঙ্গের মোটর সাইকেল বাসার নিচ তলার গ্রিলের কেসি ক্লাম কেটে চুরি করে নিয়ে যায় চোরেরা। তিনি শহরের গুলশান নগর মহল্লার “শামীমা মঞ্জিল” এর মালিক গোলজার হোসেনের বাড়ীর নিচ তলায় বাসা ভাড়া থাকেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ