• মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন |

সাজঘরে ফিরে গেলেন সৌম্য সরকার

Soummo (1)খেলাধুলা নিউজ: জয়ের জন্য ২৪০ রানের লক্ষ্যে খেলতে নেমে সূচনাটা ভালোই করেছিল বাংলাদেশের দুই ওপেনার সৌম্য সরকার এবং তামিম ইকবাল। কিন্তু তৃতীয় ওভারের পঞ্চম বলে জুনায়েদ খানের আউট সুইঙ্গারে ঠিকমত ব্যাট চালাতে পারেননি সৌম্য সরকরা। ব্যাটের কানায় লাগিয়ে ক্যাচ দিলেন উইকেটের পেছনে সরফরাজ আহমেদের হাতে।

দলীয় ২২ এবং ব্যাক্তিগত ১৭ রানে ফিরে গেলেন সৌম্য সরকার। মাত্র ১১ বল খেলে চারটি বাউন্ডারিতে এই ১৭ রান করেন সৌম্য। অপর ওপেনার তামিম ইকবাল ৬ বল খেলে ৪ রান নিয়ে ক্রিজে রয়েছেন।

সৌম্য সরকারকে দ্রুত হারালেও দমে যায়নি বাংলাদেশ। দমে যাননি তামিম ইকবালও। বরং, রীতিমত টর্নেডো বইয়ে দিচ্ছেন পাকিস্তানি বোলারদের ওপর। একের পর এক বাউন্ডারি ছাড়া করছেন জুনায়েদ খান, রাহাত আলি কিংবা সাঈদ আজমলদের। ৬ষ্ঠ ওভারে রাহাত আলিকে এবং ৯ম ওভারে সাঈদ আজমলকেও পরপর তিনবার বাউন্ডারি ছাড়া করেন তামিম।

বাংলাদেশের এই ড্যাশিং ওপেনারের ব্যাটিং তাণ্ডবে ৯ ওভারেই বাংলাদেশের রান ৭০ পার হয়ে যায়। এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ৯.৪ ওভারে ১ উইকেট হারিয়ে ৭১ রান। উইকেটে তামিম রয়েছেন ৪৩ রানে। সঙ্গে মাহমুদুল্লাহ রিয়াদ রয়েছেন ১২ রানে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ