• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:১৫ অপরাহ্ন |

টি-২০ খেলতে আফ্রিদি এখন ঢাকায়

Afridiঢাকা: বিশ্বকাপেই ওয়ানডেকে বিদায় জানিয়ে দিয়েছেন শহিদ খান আফ্রিদি। টেস্ট থেকে তো অবসর নিয়েছেন আরও ৫ বছর আগে। কিন্তু টি২০কে এখনও বিদায় জানাননি পাকিস্তানের এই ড্যাশিং অলরাউন্ডার। শুধু তাই নয়, পাকিস্তানের টি২০ দলের অধিনায়কও তিনি। এ কারণেই বাংলাদেশের বিপক্ষে একমাত্র টি২০ ম্যাচ খেলতে ঢাকায় এলেন আফ্রিদি।

আফ্রিদিসহ টি-২০ ম্যাচ খেলার জন্য আজ (সোমবার) দুপুর ১২টা ১০ মিনিটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান চারজন পাকিস্তানি ক্রিকেটার। বাকি তিনজন হলেন আহমেদ শেহজাদ, সোহেল তানভির এবং মুক্তার আহমেদ। এরপর দুপুর আড়াইটার দিকে হোটেল সোনারগাঁয়ে এসে দলের বাকি ক্রিকেটারদের সঙ্গে যোগ দেন তারা।

হোটেলের লবিতে বাংলাদেশের কাছে সিরিজ হার নিয়ে আফ্রিদিদের মন্তব্য জানার জন্য ভিড় করেছিলেন সাংবাদিকরা। তবে খুব একটা সময় দেননি সংবাদকর্মীদের। বাংলাদেশ দল যথেষ্ট উন্নতি করেছে বলে জানান তিনি।

আফ্রিদি বলেন, ‘বিশ্বকাপ থেকেই এই দলটি ভালো করে আসছে। ক্রিকেটবিশ্বে বাংলাদেশ এখন পরাশক্তি হয়ে উঠেছে।’

প্রথম দুই ম্যাচ হারার পর নিজ দল সম্পর্কে আফ্রিদি বলেন, ‘বর্তমান দলটি অনেক তরুণ, তাদেরকে কিছুটা সময় দিতে হবে। এই দলে অনেক সম্ভাবনাময় খেলোয়াড় রয়েছে, খুব শিগগিরই পাকিস্তান একটি শক্তিশালী দলে পরিণত হবে।

উল্লেখ্য, টি২০ দলে থাকা পেসার উমর গুলকে এহসান আদিলের পরিবর্তে নেওয়া হয়েছে ওয়ানডে দলে। এ কারণে দুদিন আগেই বাংলাদেশে এসে দলের সঙ্গে যোগ দেন তিনি।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ এপ্রিল, বুধবার। এরপর একমাত্র টি২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৪ এপ্রিল, শুক্রবার। ২৮ এপ্রিল থেকে খুলনায় শুরু হবে ২ ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। টেস্ট খেলার জন্য দলের সঙ্গে যোগ দেবেন মিসবাহ-উল হক এবং ইউনিস খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ