• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন |

দেড় ঘণ্টা পিছিয়ে মাহীর ঘড়ির কাঁটা !

mahi-b-chowdhuryঢাকা: নির্বাচনের দিন ঘনিয়ে আসায় ‘ঈগল’ প্রতীক নিয়ে গোটা ঢাকা উত্তর সিটি করপোরেশন দাপিয়ে বেড়ানোর কথা ‍ছিলে বিকল্প ধারার সমর্থীত মেয়র প্রার্থী মাহী. বি চৌধুরীর। কিন্তু নির্বাচনের মাত্র সাত দিন আগেও তার পদচারণা কচ্ছপ গতিতে চলছে। যেখানেই যে কর্মসূচিতে যান পিছিয়ে থাকেন দেড় ঘণ্টা!

অপেক্ষাকৃত তরুণ এ মেয়র প্রার্থী অল্প যে কয়েকদিন নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ চালিয়েছেন তার মধ্যে কোনো দিনই নির্ধারিত সময়ে উপস্থিত হতে পারেননি। অথচ তিনি প্রতিদ্বন্দ্বিতা করে যাচ্ছেন ক্যালেন্ডারের পাতা অনুযায়ী পাঁচ বছরের নগর সেবকের আশায়।

সর্বশেষ সোমবার দুপুর ১২টায় মিরপুর ১০ নম্বরে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথোরিটির (বিআরটিএ) কার্যালয়ের সামনে থেকে নির্বাচনী প্রচারণা শুরু করার কথা ছিল মাহীর। গতকাল রোববার সন্ধ্যায় তার নির্বাচনী পরিচালনা কমিটির প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ সময়ের কথা জানানো হয়। কিন্তু সোমবার দুপুর সোয়া ১টা পর্যন্ত তিনি কিংবা তার সমর্থনে সেখানে কেউ উপস্থিত হননি।

যদিও সন্ধ্যা সোয়া ৬টায় মাহীর প্রচারণা সংক্রান্ত তথ্য ও ছবিসহ একটি বিজ্ঞপ্তি পাঠানো হয়। সেখানে উল্লেখ করা হয়েছে দুপুর ১টায় নির্দিষ্ট স্থান থেকেই মাহীর প্রচারণা শুরু হয়েছে।

এর আগে গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় আসাদগেট, টাউন হল এলাকা থেকে মাহীর প্রচারণা ও গণসংযোগের কথা ছিল। সেখান থেকে শহীদ পার্ক মাঠ, বিহারী ক্যাম্প, তাজমহল রোড হয়ে মোহাম্মদীয়া হাউজিং, শিয়া মসজিদ, আদাবর ও শ্যামলী এলাকায় গিয়ে প্রচারণা শেষ হবে বলে আগের দিনেই এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অথচ নির্ধারিত সময় থেকে দুপুর দেড়টা পর্যন্ত ওই অঞ্চলে উপস্থিত থেকে দেখা গেছে তখনও মাহী ও তার সমর্থকেরা প্রচারণা শুরু করতে পারেননি।

সেদিন মুঠোফোনে মাহীর সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও ব্যর্থ হতে হয়েছে। পরে তার নির্বাচনী পরিচালনা কমিটির এক কর্মকর্তাকে ফোন করা হলে তিনি জানান, আর অল্প কিছুক্ষণের মধ্যে মাহী নির্দিষ্ট স্থানে পৌঁছুবেন এবং টাউন হল সংলগ্ন শহীদ পার্ক মাঠ থেকেই প্রচারণা শুরু করবেন।

কিন্তু দুপুর দেড়টা পর্যন্ত অপেক্ষা করার পরও মাহী সেখানে না আসায় হতাশ হয়ে ফিরে যান সাংবাদিকরা।

 উৎস: বাংলামেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ