• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

টি-২০ খেলতে আফ্রিদি এখন ঢাকায়

Afridiঢাকা: বিশ্বকাপেই ওয়ানডেকে বিদায় জানিয়ে দিয়েছেন শহিদ খান আফ্রিদি। টেস্ট থেকে তো অবসর নিয়েছেন আরও ৫ বছর আগে। কিন্তু টি২০কে এখনও বিদায় জানাননি পাকিস্তানের এই ড্যাশিং অলরাউন্ডার। শুধু তাই নয়, পাকিস্তানের টি২০ দলের অধিনায়কও তিনি। এ কারণেই বাংলাদেশের বিপক্ষে একমাত্র টি২০ ম্যাচ খেলতে ঢাকায় এলেন আফ্রিদি।

আফ্রিদিসহ টি-২০ ম্যাচ খেলার জন্য আজ (সোমবার) দুপুর ১২টা ১০ মিনিটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান চারজন পাকিস্তানি ক্রিকেটার। বাকি তিনজন হলেন আহমেদ শেহজাদ, সোহেল তানভির এবং মুক্তার আহমেদ। এরপর দুপুর আড়াইটার দিকে হোটেল সোনারগাঁয়ে এসে দলের বাকি ক্রিকেটারদের সঙ্গে যোগ দেন তারা।

হোটেলের লবিতে বাংলাদেশের কাছে সিরিজ হার নিয়ে আফ্রিদিদের মন্তব্য জানার জন্য ভিড় করেছিলেন সাংবাদিকরা। তবে খুব একটা সময় দেননি সংবাদকর্মীদের। বাংলাদেশ দল যথেষ্ট উন্নতি করেছে বলে জানান তিনি।

আফ্রিদি বলেন, ‘বিশ্বকাপ থেকেই এই দলটি ভালো করে আসছে। ক্রিকেটবিশ্বে বাংলাদেশ এখন পরাশক্তি হয়ে উঠেছে।’

প্রথম দুই ম্যাচ হারার পর নিজ দল সম্পর্কে আফ্রিদি বলেন, ‘বর্তমান দলটি অনেক তরুণ, তাদেরকে কিছুটা সময় দিতে হবে। এই দলে অনেক সম্ভাবনাময় খেলোয়াড় রয়েছে, খুব শিগগিরই পাকিস্তান একটি শক্তিশালী দলে পরিণত হবে।

উল্লেখ্য, টি২০ দলে থাকা পেসার উমর গুলকে এহসান আদিলের পরিবর্তে নেওয়া হয়েছে ওয়ানডে দলে। এ কারণে দুদিন আগেই বাংলাদেশে এসে দলের সঙ্গে যোগ দেন তিনি।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ এপ্রিল, বুধবার। এরপর একমাত্র টি২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৪ এপ্রিল, শুক্রবার। ২৮ এপ্রিল থেকে খুলনায় শুরু হবে ২ ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। টেস্ট খেলার জন্য দলের সঙ্গে যোগ দেবেন মিসবাহ-উল হক এবং ইউনিস খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ