• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন |

খানসামায় ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাংচুর

Khansama news (A.legue) 21.04.15খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার ভাবকী ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবিতে অগ্নি সংযোগ ও অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে।

ইউনিয়ন আওয়ামী লীগ অফিস স্থাপনকারী যুবলীগ নেতা রফিকুল ইসলাম সবুজ জানায়, গত সোমবার দিবাগত রাত প্রায় ১টার সময় উপজেলার ভাবকী ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে সংশ্লিষ্ট ইউপি’র ১নং ওয়ার্ড সদস্য দলবল নিয়ে এসে পররাষ্ট্রমন্ত্রীর ছবি সহ অফিসের সাইন বোর্ড, টেবিল, চেয়ার, ভাংচুর করে এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি আগুনে পুড়ে দেয়। অপরদিকে অভিযুক্ত ইউপি সদস্য আলতাব হোসেন জানান, জায়গাটি ভূমি অফিসের হওয়ায় যুবলীগ নেতা সবুজকে ইউপি চেয়ারম্যান সহ সকলে বোঝাতে থাকি। কিন্তু তিনি ক্ষমতা দেখিয়ে ভূমি অফিসের জায়গাটি দখল করে একটি ঘর নির্মাণ করেন। তারা আমাদেরকে ফাসাতে গভীর রাতে নিজেরাই পররাষ্ট্রমন্ত্রীর ছবি ভাংচুর করেন এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি পুড়ে ফেলেন। আর অন্যের ঘারে দোষ চাপাতে প্রমাণ হিসেবে ইউপি অফিস চত্বর থেকে একজন ইউপি সদস্য একটি বাই-সাইকেল এনে অফিসের কাছে রাখেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
বিষয়টি জানতে প্রথমে উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহ্ মো: আব্দুল জব্বারের সাথে কথা হলে তিনি বলেন, কিছু দিন আগে সেখানে একটি অফিস ঘর স্থাপন করা হয়েছে এবং গত রাতে কে বা কাহারা ঘরটি ভাংচুর করে এবং ছবি ব্যানার পুড়ে দিয়েছে। তবে এ বিষয়ে তিনি কোন প্রতিক্রিয়া জানান নি।
পরে সাধারণ সম্পাদক সফিউল আজম চৌধুরী লায়নের সাথে কথা হলে তিনি ঘটনার বিষয় কিছুই অবগত নন বলে জানান। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শাহীনুর আলমের সাথে কথা হলে তিনি বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ