• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন |

চট্টগ্রামে মনজুরের প্রচার গাড়িতে হামলা

Ctg1429656657চট্টগ্রাম : চট্টগ্রামে বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থী মনজুর আলমের প্রচার গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যার দিকে নগরীর খুলশি থানাধীন পলিটেকনিক এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে তিন ছাত্রদল কর্মী ছুরিকাহতসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে। ছুরিকাঘাতে আহতরা হলেন- আরিফ, সাখাওয়াত এবং পেয়ার আহাম্মদ।

বিএনপি সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের সদস্য সচিব ইউএসএম নুরুল ইসলাম অভিযোগ করেন, মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম সিটি নির্বাচনে ২০ দল সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলন মনোনীত প্রার্থী মোহাম্মদ মনজুর আলমের নির্বাচনী প্রচার কাজে নিয়োজিত গাড়িতে অপর প্রার্থী আ জ ম নাছিরের সমর্থক ছাত্রলীগের সশস্ত্র কর্মীরা হামলা চালায়। এতে তিনজন ছুরিকাহতসহ কমপক্ষে ১০ জন আহত হন। হামলাকারীরা মনজুরের প্রচার কাজে নিয়োজিতদের হ্যান্ড মাইক, ব্যানার, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়।

হামলার আক্রান্তরা জানান, মনজুর আলমের সমর্থনে নগরীর বিভিন্ন এলাকায় প্রচার কাজে নিয়োজিত ছাত্রদলের একটি টিম খুলশী হয়ে পলিকেটনিক্যাল কলেজ এলাকা অতিক্রম করার সময় বিনা উস্কানিতে ৬০/৭০ জন ছাত্রলীগ কর্মী তাদের ওপর আগ্নেয়াস্ত্র, রাম দা, ছুরি ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা ট্রাক থেকে ব্যানার, লিফলেট ছিনিয়ে নিয়ে অগ্নিসংযোগ করে। এক পর্যায়ে আরিফ, সাখাওয়াত ও পেয়ারকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। প্রচার টিমের আরো পাঁচ-সাতজনকে মারধর করে আহত করে। লাঞ্চিত করে ট্রাকের ড্রাইভারকে। সশস্ত্র সন্ত্রাসীরা আহতদের কাছ থেকে হ্যান্ড মাইক, মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়।

অন্যদিকে নগরীর লালখান বাজার বাঘঘোনা এলাকায় দুপুর ১১টার দিকে মনজুর আলমের সমর্থনে প্রচার কাজে নিয়োজিত নারী টিমের সদস্যদের মারধর করে কয়েকজনকে আহত করা হয়। বেশ কয়েকজন নারী কর্মী লাঞ্চিত হন। তাদের কাছ থেকে টাকা, মোবাইল ও লিফলেট ছিনিয়ে নেওয়া হয়।

এর আগে গত ১১ এপ্রিল পলিকেটনিক-বায়েজিদ এলাকার ছাত্রলীগ-যুবলীগের নেতা-কর্মীরা মনজুর আলমের নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর ও হামলা চালিয়ে প্রাক্তন হুইপ বিএনপি নেতা সৈয়দ ওয়াহিদুল আলমসহ ১০-১২ জনকে আহত করে।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় মনজুর আলমের প্রচার গাড়িতে হামলার ব্যাপারে জানতে চাইলে নগরীর খুলশি থানার ডিউটি অফিসার জানান, এ ব্যাপারে তাদের কাছে কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ