• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:১৭ অপরাহ্ন |

বিএনপির সকাল-সন্ধ্যা হরতাল চলছে

Hortalসিসি নিউজ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে দলটির ডাকা দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল চলছে। তবে ঢাকা ও চট্টগ্রাম এ হরতালের আওতামুক্ত রয়েছে। বুধবার সকাল ৬টা থেকে এ হরতাল শুরু হয়। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

গত সোমবার বিকেলে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনী প্রচারণায় নামেন খালেদা জিয়া। তার গাড়িবহর রাজধানীর কারওয়ান বাজারে পৌঁছালে হামলা চালায় দুর্বৃত্তরা।হামলায় চেয়ারপারসনের সিকিউরিটি ফোর্সের (সিএসএফ) তিন সদস্যসহ বেশ কয়েকজন আহত হন। পরে তাদের রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার পর বিএনপি অভিযোগ করে, সেখানে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা এ হামলা চালিয়েছে। তবে আওয়ামী লীগ তা অস্বীকার করে বলেছে, বিএনপি এ নাটক করেছে।

এ ঘটনার পর ওই দিন সন্ধ্যায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে মঙ্গলবার দেশব্যাপী বিক্ষোভ মিছিল ও বুধবার সারা দেশে হরতাল কর্মসূচি ঘোষণা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ