• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:২৮ অপরাহ্ন |

যে কারণে প্রচারে বের হলেন না খালেদা জিয়া

khaledaJia1429797851সিসিনিউজ: সিটি কর্পোরেশন নির্বাচনে নিজের দল সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচারে নামার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ষষ্ঠ দিনে গনসংযোগ করেননি।

দলীয় সূত্র বলছে, শনিবার থেকে প্রচারে নেমে টানা চারদিন প্রতিরোধ ও হামলার মুখে তার গাড়িবহরের গাড়িগুলো বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে। শুধু বহরের গাড়ি নয়, তার নিজের নিশান পেট্রোল গাড়ির বাম দিকের জানালার গ্লাস ভেঙে গেছে। সেই গাড়ি ওয়ার্কশপে দেওয়া হয়েছে। বাকি গাড়িগুলোরও প্রায় একই অবস্থা।

এছাড়া বিএনপি নেত্রীর বিকল্প গাড়ির সবগুলো গ্লাস ভেঙে গেছে। বহরের গাড়িগুলো প্রস্তুত না হওয়ায় তিনি (খালেদা জিয়া) প্রচার কাজে বের হতে পারেননি। তবে শুক্রবার আবারো গনসংযোগে নামতে পারেন।

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস জানিয়েছেন, তিনি (খালেদা জিয়া) বের হতে চেয়েছিলেন। কিন্তু গাড়িগুলো মেরামত না হওয়ায় বিএনপি নেত্রী প্রচারে বের হননি।

বিএনপি-সমর্থিত প্রার্থীদের পক্ষে গত শনিবার থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় প্রচার চালাচ্ছেন খালেদা জিয়া। এরই মধ্যে টানা চার দিন তার গাড়িবহর হামলার মুখে পড়ে। সর্বশষে বুধবার বিকেলে রাজধানীর বাংলামোটর এলাকায় তার গাড়িবহরে আকস্মিকভাবে একদল যুবক হামলা চালায়।

এ সময় তার গাড়িবহরকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ এবং ভাঙচুর চালানো হয়। এতে খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তা বাহিনী-সিএসএফের দুই সদস্য গুরুতর আহত হন। হামলায় খালেদা জিয়ার গাড়িসহ তিনটি গাড়িতে ভাঙচুর চালানো হয়। এ সময় খালেদা জিয়াকে বহন করা গাড়ির বাম পাশের পেছনের গ্লাসের বেশ কিছু অংশ ভেঙে গেছে। এছাড়া বিএনপি নেত্রীর বিকল্প আরেকটি গাড়ির সবগুলো গ্লাস ভেঙে গেছে।

মঙ্গলবারও রাজধানীর ফকিরাপুলে তিনি হামলার শিকার হন। এর আগের দিন কারওয়ান বাজারে তার গাড়িবহরে ব্যাপক ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। এর আগে রোববার উত্তরায় আওয়ামী লীগ সমর্থকদের বাধার মুখে পড়েন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ