জনগণই আমার সেনাবাহিনী : সাঈদ খোকন

 
 

sayed khokonঢাকা: জনগণই আমার সেনাবাহিনী। আমার সেনাবাহিনী প্রয়োজন নেই। সিটি নির্বাচনে সেনা মোতায়েন প্রসঙ্গে এসব কথা বলেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদপ্রার্থী সাঈদ খোকন। শুক্রবার সকালে রাজধানীর নিউমার্কেট এলাকায় জনসংযোগের সময় সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন তিনি।

নির্বাচন কমিশন নির্বাচনের সেনা মোতায়েন না করার ব্যাপারে মন্তব্য জানতে চাইলে সাঈদ খোকন বলেন, এটা কমিশনের বিষয়। আমি প্রার্থী। এ বিষয়ে কী বলব? জনগণের সঙ্গে আমার সম্পর্ক। জনগণই আমার সেনাবাহিনী। আমার সেনাবাহিনীর প্রয়োজন নেই।

সাঈদ খোকন বলেন, আমি ঢাকার সন্তান । আমার হক বেশি ঢাকাবাসীর প্রতি । আমি নির্বাচিত হলে নগরপিতা নয়, সন্তান হিসেবে সেবা করব।

এর পর নিউমার্কেট থেকে আজিমপুর কবরস্থানে গিয়ে বাবা মোহাম্মদ হানিফের কবর জিয়ারত করেন সাঈদ খোকন। সকালে নিউমার্কেটের পর বিকেলে খিলগাঁও এলাকায় জনসংযোগ করার কথা রয়েছে তাঁর।

সাঈদ খোকনকে সমর্থন শহিদুলের: সাঈদ খোকনকে সমর্থন দিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সমর্থিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র পদপ্রার্থী শহিদুল ইসলাম। জাতীয় প্রেসক্লাবে আজ এক সংবাদ সম্মেলনে শহিদুল সাঈদ খোকনকে সমর্থন দিয়ে তাঁর পক্ষে কাজ করার ঘোষণা দেন তিনি।

Print Friendly, PDF & Email