• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:২২ পূর্বাহ্ন |

ফুলবাড়ীতে জাতীয় পার্টির কর্মী সমাবেশ

fulbari sobi-23ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :গনতন্ত্র রক্ষার জন্য নির্বাচনের বিকল্প ছিল না । তা না হলে তৃতীয় শক্তির হাতে দেশ চলে যেত । তাই জাতীয় পার্টি নিবার্চনে অংশ নিয়ে গনতন্ত্র রক্ষা করেছে । যারা ভুল করে নির্বাচন করেনি , তারা ভুল বুঝতে পেরে এখন নির্বাচনে অংশ নিচ্ছে । উপজেলার পৃথক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা গুলো বলেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ ও কুড়িগ্রাম-২ আসনের এমপি আলহাজ্ব তাজুল ইসলাম চৌধুরী ।

বৃহস্পতিবার প্রথম সরকারী সফর উপলক্ষে উপজেলার কাশিপুর ডিগ্রী কলেজ, উত্তর কুটি চন্দ্রখানা নিন্ম মাধ্যমিক বিদ্যালয় ,ফুলবাড়ী ডিগ্রী কলেজ ,ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় ও ফুলবাড়ী উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে তাকে পৃথক সংবর্ধনা দেয়া হয় ।
পরে তিনি ফুলবাড়ী মহিলা ডিগ্রী কলেজ মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক কর্মী সমাবেশে বক্তব্য রাখেন। এ সময় বিভিন্ন অনুষ্টানে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নজির হোসেন ,ইউএনও মোঃ নাসির উদ্দিন মাহমুদ , সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ আলম , জেলা জাতীয় পার্টি যুগ্ন আহবায়ক আজিজার রহমান মাস্টার ,উপজেলা সাধারন সম্পাদক হবিবর রহমান ও সভাপতি মইনুল হক , চেয়ারম্যান আলতাফ হোসেন , দেওয়ান আমিনুল ইসলাম ,শরিফুল আলম সোহেল ,মুসাব্বের আলী মুসা , মনিরুজ্জামান মানিক প্রমূখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ