• মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ১২:১৯ অপরাহ্ন |

মডেলকে ধর্ষণের ঘটনায় পুলিশসহ গ্রেফতার ৬

Red Chilli Saidpur

Dorsonআন্তর্জাতিক নিউজ : ভারতের মুম্বাইয়ে এক মডেলকে ধর্ষণের ঘটনায় তিন পুলিশ ও এক নারীসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে মুম্বাইয়ের সাকি নাকা পুলিশের চৌকিতে গত মঙ্গলবার ২৯ বছর বয়সী ওই মডেল গণধর্ষণের শিকার হয়। আজ শুক্রবার এনডিটিভির এক খবরে এ তথ্য জানানো হয়।

গত মঙ্গলবার ওই নারী মডেল মুম্বাই পুলিশ কমিশনার রাকেশ মারিয়াকে একটি খুদেবার্তা পাঠান। এর পর মারিয়া ওই মডেলকে থানায় ডেকে পাঠান। তার সঙ্গে কথা বলার পর মারিয়া এমআইডিসি পুলিশকে তাৎক্ষণিকভাবে এফআইআর গ্রহণ করতে নির্দেশ দেন।

মুম্বাইয়ের সাকি নাকা পুলিশ চৌকির দুই সহকারী পুলিশ পরিদর্শক ও চৌকির প্রধান পুলিশ কনস্টেবলসহ কয়েকজনের বিরুদ্ধে ধর্ষণ, যৌন হয়রানি ও চাঁদাবাজির অভিযোগে মামলা করা হয়।

ওই মডেল অভিযোগ করেন, গত ৪ এপ্রিল ওই নারী মডেল পাঁচ-তারকা হোটেলে অডিশন দিতে গিয়েছিলেন। ফেরার পথে পুলিশ সদস্যরা তাকে থামিয়ে জোর করে তাদের গাড়িতে তুলে নিয়ে যায়। এর পর তাকে পুলিশ চৌকিতে নিয়ে ধর্ষণ করা হয়। পুলিশ সদস্যরা তার কাছে সাড়ে চার লাখ রুপি দাবি করে। এ ছাড়া তার কাছে থাকা সোনার আংটি, গলার চেইন, চুড়ি ও নগদ অর্থসহ প্রায় ৮০ হাজার রুপির জিনিস ছিনিয়ে নেওয়া হয়। পরে তার এক বন্ধু এসে পুলিশকে অর্থ দিয়ে তাকে ছাড়িয়ে নেন। মডেল জানান, তার বন্ধুকে মধ্যরাতে ওই অর্থ জোগাড় করতে কয়েকটি এটিএম বুথে ঘুরতে হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।

আর্কাইভ