• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন |

কিশোরগঞ্জে চোরের সাথে আওয়ামীলীগ নেতার আপোষ

Crimeকিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর দুরাকুটি গ্রামে গত মার্চ মাসে ছয়জন কৃষকের হালের বলদসহ ৬টি গরু চুরি হয়েছে। ফলে ওই গ্রামের কৃষকরা গোয়ালঘরে রাত জেগে পাহারা দিচ্ছে। এঘটনায় আওয়ামীলীগের বাহাগিলী ইউনিয়নের সভাপতি এমদাদুল হক চোরের সাথে আপোষরফা করে ৩০ হাজার টাকা জরিমানা করে। প্রতিজন কৃষককে ৫হাজার টাকা করে ভাগাভাগি করে দেন।
ওই গ্রাামের আব্দুল জব্বারের পুত্র আব্দুল বারী বলেন, গরু চুরি যাওয়ার পর থানায় জিডি করতে চেয়েছিলাম। কিন্তু আওয়ামীলীগ নেতা বলে থানায় জিডি করলে গরু টাকা কিছুই পাবিনা। আমি চোরদের ডেকে মিমাংসা করে দিব।
একই গ্রামের জাহেদুল ইসলাম বলেন আমার ৪০হাজার টাকা দামের একটি হালের বলদ গত মাসে চুরি যায়। আওয়ামীলীগ নেতা শুক্রবার তার কিশোরগঞ্জের বাসায় বসে চোরদের সাথে আপোষ করে দিয়ে ৫হাজার টাকা আমাকে দিযেছে। এসময় তিনি বলেন এ আপোষ রফার কথা কাউকে বলা যাবেনা।
বাঘা মামুদ, আছিয়া বেওয়া ও কেকাউ মামুদ তারা সবাই চোরের সাথে আপোষ রফার বিষয় স্বীকার করেন।
এব্যাপারে আওয়ামীলীগ নেতা এমদাদুল হকের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, এসব কথা মুঠোফোনে বলা যাবেনা সরাসরি বলতে হবে। এব্যাপারে কিশোরগঞ্জ থানা অফিনার ইনচার্জ মোস্তাফিজার রহমানের সাথে কথা হলে তিনি এব্যাপারে কিছুই জানেন না বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ