• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

দুর্বৃত্তদের হামলায় স্ত্রীসহ আহত মাহী

MAHIঢাকা: দুর্বৃত্তদের হামলায় স্ত্রী এবং গাড়ির চালকসহ আহত হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী মাহী বি. চৌধুরী। আহতবস্থায় তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি চিকিৎসাধীন।

রোববার রাত ২টায় সাত রাস্তার বিজি প্রেস এলাকায় সিটি ফিলিং স্টেশনের সামনে এই হামলার ঘটনা ঘটে।

হাসপাতালেই মাহী সাংবাদিকদের জানান, তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের ইয়াং নাইট প্রোগ্রাম শেষ করে বারিধারার বাসায় ফিরছিলেন। সাত রাস্তার মোড়ে বিজি প্রেসের সামনে সিটি ফিলিং ষ্টেশন থেকে তেল নিয়ে গাড়িটি কিছুদূর এগিয়ে গেলে ৮ থেকে ১০ জন দুর্বৃত্ত লাঠিসোঠা নিয়ে গাড়ির উপর হামলা চালায়। তারা গাড়ির সামনের গ্লাস ভেঙ্গে ফেলে এবং একজন মাহীকে লাঠি দিয়ে পেটাতে থাকেন, তাকে চুল ধরে টেনেহিচড়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন এবং অকথ্যভাষায় গালিগালাজ করেন। এ সময় মাহীকে উদ্দেশ্য করে এক দুর্বৃত্ত বলতে থাকেন- তোর নির্বাচন করার সখ কেনো?

এসময় দুর্বৃত্তদের কয়েকজন গাড়ির পিছনের গ্লাস ভেঙ্গে ফেলে এবং মাহীর স্ত্রী আশফাহ্ হক লোপাকে লাঠি দিয়ে আঘাত করেছেন। মাহী বাম হাত ও চোখে এবং চালক শহীদ মণ্ডলকে ডান কাঁধে আঘাত করা হয়েছে।

মাহী আরো জানান, ঘটনা কারা ঘটিয়েছে সে ব্যাপারে তিনি নিশ্চিত নন। তবে ষড়যন্ত্র চলছে। আর নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। আমি নিরাপত্তা চাইনি, কারণ সব সাবেক রাষ্ট্রপতির বাসায় সরকার পুলিশি নিরাপত্তা দিলেও সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর বাড়িতে কোনো পুলিশ দেয়া হয়নি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহী বলেন, ‘ঘটনার সঙ্গে আনিসুল হক, না তাবিথ আউয়াল জড়িত তা সময়ই বলে দিবে। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করবো না। তবে নির্বাচন থেকে সরে দাঁড়াব না, নির্বাচনে আছি, থাকব, ইনশাআল্লাহ।’
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মাহী বলেন, ‘শনিবার সারাদিন আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বলা হয়েছে।’

মাহীর সহকারি একান্ত সচিব জাহাঙ্গীর চৌধুরী জানান, এ ব্যাপারে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ সকাল ৯টায় থানায় যেতে বলেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ