• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪১ অপরাহ্ন |

নীলফামারীতে সরকারী মহিলা কলেজের শিক্ষকদের মানববন্ধন

Nilphamariসিসি নিউজ: পিরোজপুরের ভান্ডারিয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক মমতাজ উদ্দিনকে লাঞ্চিত ও পা ধরে ক্ষমা চাইতে বাধ্য করার প্রতিবাদে নীলফামারীতে কর্মবিরতি ও মানববন্ধন করেছে নীলফামারী সরকারি মহিলা কলেজের শিক্ষকরা।
রোববার শিক্ষক পরিষদের উদ্যোগে দিনব্যাপী কর্মবিরতির পাশাপাশি সকাল ১১টায় কলেজের সামনে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে শিক্ষকদের পাশাপাশি কলেজের শিক্ষার্থী ও কর্মচারীরা একাতœতা প্রকাশ করে মানববন্ধনে অংশ গ্রহণ করেন।
ঘন্টাব্যাপী মানববন্ধনে কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুল গফ্ফারের সভাপতিত্বে শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ, সহ-সম্পাদক সামসুল আলম ও ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক সাজেদুল ইসলাম, গাউছুল আযম, আনোয়ার হোসেন, প্রভাষক আজিজুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী ভূমি কমিশনারের অপসারণ ও তাদের শাস্তি দাবি করেন।
শিক্ষকরা জানান, গত ৯ এপ্রিল পিরোজপুরের ভান্ডারিয়া সরকারী কলেজ কেন্দ্রে উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালীণ পরীক্ষা কক্ষে সহকারী অধ্যাপক মমতাজ উদিদ্দনের সাথে সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল ইসলামের সাথে সামান্য ভুল বোঝাবুঝি হয়। এ কারণে ঐ উপজেলার নির্বাহী কর্মকর্তা মনির হোসেন হাওলাদার ও সহকারী কমিশনার (ভূমি) ঐ শিক্ষককে লাঞ্চিত ও পরে পা ধরে ক্ষমা চাইতে বাধ্য করেন।
এদিকে একই সময় নীলফামারী সরকারি কলেজে মানববন্ধন ও কর্মবিরোতি কর্মসূচি পালন করে শিক্ষক-শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ