• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:১৮ অপরাহ্ন |
শিরোনাম :
খানসামায় ডলার প্রতারক চক্রের হোতা পুলিশের এএসআই জনতার হাতে আটক সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের

মাস্টারকার্ড-সহজ ডটকমের চুক্তি সই

image_125174_0ঢাকা: মাস্টারকার্ড এর ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদেরকে অনলাইনে বাস টিকেট কেনার ক্ষেত্রে বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে দেশের প্রিমিয়াম অনলাইন ট্রাভেল সার্ভিস প্রোভাইডার, সহজ ডটকমের সঙ্গে একটি পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে।
চুক্তি অনুযায়ী মাস্টারকার্ড এর ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকগণ অনলাইনে সহজ ডটকম থেকে বাস টিকেট কিনলে পাবেন ১০% বিশেষ ছাড় যা ন্যূনতম ১০০ টাকা। ২৫ এপ্রিল, ২০১৫ থেকে ২৫ জুলাই, ২০১৫ পর্যন্ত এই অফারটি কার্যকর থাকবে। দেশের সকল গন্তব্যের বাস টিকেট ক্রয়ের ক্ষেত্রেই এ অফারটি প্রযোজ্য।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ভাইস প্রেসিডেন্ট গীতাঙ্ক দত্ত এবং সহজ ডট কমের ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম. কাদির, চিফ টেকনোলজি অফিসার সন্দ্বীপ দেবনাথ ও বিক্রয় প্রধান শাকিল জে. রহিম ।
মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, “সহজ ডটকমের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে বাংলাদেশে মাস্টারকার্ড-এর ডেবিট ও ক্রেডিট কার্ডগ্রাহকদের এ বিশেষ অফারটি দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর ফলে আমাদের কার্ডগ্রাহকরা খুব সহজে ও স্বচ্ছন্দে অনলাইনে দেশের যেকোনো গন্তব্যের বাস টিকেট কিনতে পারবেন। আমরা আশা করি, অনলাইনে বাস টিকেট কেনার এই নিরাপদ, নির্র্বিঘœ ও স্বাচ্ছন্দ্যময় সুবিধা এ দেশে ইলেক্ট্রনিক পেমেন্ট বা লেনদেনকে আরো উৎসাহিত করবে।”
সহজ ডটকমের ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম. কাদির বলেন, “সহজ ডটকম একটি প্রিমিয়াম অনলাইন ট্রাভেল সার্ভিস প্রোভাইডার। বাংলাদেশে দীর্ঘ পথ যাত্রাকে সহজ ও স্বচ্ছন্দময় করে তোলাই আমাদের লক্ষ্য। আমরা আশা করি মাস্টারকার্ডের সাথে পার্টনারশীপ আমাদের এ লক্ষ্য বাস্তবায়নে সহায়তা করবে।”

মাস্টারকার্ড সম্পর্কে
মাস্টারকার্ড হচ্ছে একটি প্রযুক্তিভিত্তিক একটি বৈশ্বিক কোম্পানি, যেটি গ্রাহকদের পেমেন্ট সেবা প্রদান করে। আমরা বিশ্বের সবচেয়ে দ্রুততম পেমেন্ট প্রসেসিং বা আর্থিক পরিশোধের নেটওয়ার্ক পরিচালনা করি এবং এই ব্যবস্থায় ভোক্তা, আর্থিক প্রতিষ্ঠান, ব্যবসায়ী ও সরকারগুলোর মধ্যে সংযোগ ঘটিয়ে থাকি। বর্তমানে বিশ্বের ২১০টিরও বেশি দেশ ও অঞ্চলে আমাদের এই ব্যবসায়িক কর্মকান্ড বিস্তৃত রয়েছে। মাস্টারকার্ডের পণ্য ও সমাধানসমূহ দক্ষতার সঙ্গেই সবার জন্য কেনাকাটা, ব্যবসা পরিচালনা, আর্থিক ব্যবস্থাপনা, ভ্রমণ প্রভৃতি দৈনন্দিন বাণিজ্যিক কর্মকান্ড সহজ ও নিরাপদ করে তুলেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ