• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:০৫ অপরাহ্ন |

মেহেরপুরে এমপি মকবুলের বাসায় গুলিবর্ষণ

Meherpur-Clash-picমেহেরপুর: গাংনী শহরে এমপি মকবুল হোসেনের বাস ভবনে ইটপাটকেল নিক্ষেপ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে কেউ হতাহত না হলেও শহরজুড়ে চলছে চরম উত্তেজনা। বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে ওই এলাকা। রোববার এমপির লোকজন একটি মৎস্য খামারে তালা দেয়ার জেরে দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মেহেরপুর-২ আসনের (আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র এমপি) সংসদ সদস্য মকবুল হোসেন ও স্ট্যাম্প ভেন্ডার ব্যবসায়ী আশরাফুল ইসলাম পক্ষের লোকজনের মধ্যে রোববার সকাল থেকে উত্তেজনা চলছিল। একপর্যায়ে দুপুরে মকবুল হোসেন পক্ষের লোকজন আশরাফুল ইসলামের ভাই আনারুল ইসলামের লিজ নেয়া সরকারি মৎস্য খামারে তালা লাগিয়ে দেয়। এ খবর পেয়ে আশরাফুল ইসলাম পক্ষের উত্তেজিত লোকজন লাঠিসোটা নিয়ে মকবুল হোসেনের বাড়ির দিকে যায়। তার বাস ভবন লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণের ঘটনা ঘটে। পরে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আশরাফুল ইসলাম পুর্ব পরিকল্পিতভাবে হামলা করে গুলিবর্ষণ করেছে বলে অভিযোগ করেছেন এমপি মকবুল হোসেন।

এদিকে পাল্টা অভিযোগ করে আশরাফুল ইসলাম জানান, তার বাস ভবনে আলোচনা চলার সময় মকবুল হোসেন পক্ষের লোকজন তাদের উপর ফাঁকা গুলিবর্ষণ করলে প্রতিরোধ করা হয়।
মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ