• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

কুড়িগ্রামে ভূমিকম্পে ৬০ শিক্ষার্থী আহত

kurigramকুড়িগ্রাম/উলিপুর প্রতিনিধি: কুড়িগ্রামে ২৪ ঘন্টার ব্যবধানে ৩য় দফায় ভূমিকম্প অনুভূত হলে হুড়োহুড়ি করে নামার সময় দুই প্রাথমিক বিদ্যালয়ের কমপক্ষে ৬০ শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে ১০ শিক্ষার্থীকে উলিপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিক্ষার্থীদের মাঝে ভূমিকম্প আতংক বিরাজ করছে।

রোববার দুপুর ১ টা ৯ মি. ভূমিকম্প অনুভূত হলে ধামশ্রেনী বড়াইবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দোতলা ভবনে ফাটল দেখা দেয়। এসময় দেয়ালের প্লাস্টার ধ্বসে শিক্ষার্থীদের গায়ে ছিটকে পড়লে হুড়োহুড়ি করে নামার সময় মীম, সুমি, দুলু মিয়া, রুবেল, মামুন, শারমিন, মনি, জেলেখা, রুবিনা, আকতার, হামিদ ছকিনাসহ ৪৫ শিক্ষার্থী আহত হয়।

অপরদিকে, তবকপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দোতলা ভবন থেকে নামার সময় শারমিন, আছিয়া, আফরোজা, রুবেল, মীম, মৌমিতা, ফজিলা, মঞ্জিলা, মাসুদসহ ১৫ শিক্ষার্থী আহত হয়েছে। ফায়ার সার্ভিস ও এ্যম্বুলেন্স গিয়ে ঘটনাস্থল থেকে আহত শিক্ষার্থীদের নিয়ে এসে হাসপাতালে ভর্তি করায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ