• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

পার্বতীপুরে সড়ক দূর্ঘটনায় অটোবাইক চালক নিহত

Accidentপার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: পার্বতীপুর-রংপুর সড়কের হক অটোরাইচ মিলের অদূরে ট্রাকের ধাক্কায় সুধির চন্দ্র (৫৫) নামে এক অটোবাইক চালক নিহত ও ৪ আরোহী আহত হয়েছে। আহতদের পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সুধিরের বাড়ি পার্বতীপুরের রামপুর ইউপির রংঘুনাথপুর কুমারপাড়া গ্রামে।
স্থানীয়রা ও পার্বতীপুর থানার এসআই সাইফুল ইসলাম জানান, শ্যালো ইঞ্জিন চালিত একটি অটোবাইক পার্বতীপুর শহর থেকে যাত্রী নিয়ে খোলাহাটী যাচ্ছিল। রাত ১১টার দিকে পার্বতীপুর-রংপুর সড়কের হক অটোরাইচ মিলের অদূরে বিপরীত দিকে থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক অটোবাইকটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রাস্তায় উল্টে পড়ে অটোবাইক চালক সুধির চন্দ্র এবং রিয়াজুল, হাবিবুর, আবদুর রহমান ও সাখাওয়াদ হোসেন নামে ৪ যাত্রী গুরুত্বর আহত হয়। পথচারীরা আহতদের উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে সুধির ও রিয়াজুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সুধির চন্দ্র মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ