• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন |

একতা কাপুরের নগ্নতার শর্তে রাজি কায়রা

Kyra_Dutt_2বিনোদন ডেস্ক: প্রয়োজনে নগ্নও হতে হবে, শর্তটা ছিল এমনই। প্রযোজক একতা কাপুরের এ শর্তে রাজি হননি কোন বলিউড নায়িকা। তবে থেমে থাকছেনা ছবির কাজ। একতার নগ্নতার শর্তে সায় দিলেন মডেল কায়রা দত্ত।

যে কোনও রকম খোলামেলা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে আপত্তি নেই তার। আর তাই একতার পরবর্তী ছবির নায়িকা কায়রা। ছবির নাম ‘এক্স এক্স এক্স’।

নগ্নতায় শর্ত- ব্যাপারটি নতুন বলিউডে। ভুক্তভোগী একতা এই নিয়ম চালু করেছেন। কারন আগে থেকে কওয়া বলা থাকলেও দৃশ্যধারনের আগে ঘনিষ্ট দৃশ্য বেঁকে বসেছিলেন স্বয়ং সানি লিওন। তারপর থেকেই প্রোডাকশনের চুক্তিতে পরিবর্তন আনেন একতা। সেখানে স্পষ্ট বলা আছে, ‘যদি ছবির প্রয়োজনে নগ্ন হতে হয়, তাতেও রাজি হতে হবে অভিনেতা অভিনেত্রীকে।

ইতিমধ্যেই তার প্রোডাকশনের পরের ছবি ‘এক্স এক্স এক্স’ এর ঘোষণা হয়ে গেছে। কেন ঘোষের পরিচালনায় এ ছবি হবে সেক্স ইরোটিকা। ছবির অভিনেতা-অভিনেত্রীর খোঁজ চলছিল সোশ্যাল মিডিয়ায়। কেননা এ ছবিতে অনেক সাহসী দৃশ্যে অভিনয় করতে হবে তাঁদের। সে শর্তে সায় দিয়েছেন কায়রা দত্ত।

আত্ববিশ্বাসী কায়রা জানিয়েছেন, তিনি তার শরীর নিয়ে যথেষ্ট সচেতন। নগ্ন দৃশ্যে অভিনয় করতে তার কোনও আপত্তি নেই৷ এ ছবির পরিচালক কেন ঘোষ এর আগে ইন্ডাস্ট্রিতে পরিচিত সিনোমাটোগ্রাফার ও এডিটর। তাই কায়রার মন্তব্য, পরিচালকের উপর বিশ্বাস থাকলে এরকম দৃশ্যে কোনও অসুবিধা হওয়ার কথা নয়। কেন ঘোষের উপর তার পুরোমাত্রায় বিশ্বাস আছে।

এর আগে কিংফিসার ক্যালেন্ডার গার্ল হিসেবে পরিচিতি পেয়েছিলেন কিয়ারা৷ একতা কাপুরের হাতে এবার বড় মাইলেজ পেতে চলেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ