• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:২৭ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

বিচার ব্যবস্থায় দিনাজপুরকে আদর্শ জেলা হিসেবে গড়ে তোলা হবে

Zela Judge Pictureদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের নবাগত জেলা ও দায়রা জজ হোসেন শহিদ আহমেদ জেলা বারের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে বলেছেন, আইনজীবীদের সহযোগিতা পেলে বিচার ব্যবস্থায় দিনাজপুরকে একটি আদর্শ জেলা হিসেবে গড়ে তোলা হবে। রাতারাতি জেলা বারের সব সমস্যার সমাধান সম্ভব নয়। পর্যায়ক্রমে সকল সমস্যর সমাধান করা হবে। মানুষ স্বল্প ও দ্রুততম সময়ে মামলার বিচার চায় উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে দিনাজপুর জজ আদালতে ৪৩ হাজার মামলা রয়েছে। যত দ্রুত সম্ভব এ সব মামলার বিচার কাজ শেষ করা হবে। পুরাতন মামলা নিষ্পত্তি করতে তিনি আইনজীবীদের সহযোগিতা কামনা করেন।
সোমবার (২৭ এপ্রিল) সকাল ১১টায় দিনাজপুর জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে আইনজীবী সমিতি আয়োজিত তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. আজিজুল ইসলাম জুগলু’র সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক মো. একরামুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুরের স্পেশাল জজ শরিফ উদ্দীন আহমেদ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জজ আকতার-উল-আলম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ আলী। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী মো. ইছাহক, সাবেক সভাপতি মো. ইউসুফ আলী, মো. আব্দুল হালিম, মো. আব্দুল লতিফ।
অনুষ্ঠানে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সিনিয়র সহকারী জজ, সহকারী জজ, জেলা আইনজীবী সমিতির সকল সদস্যসহ অন্যান্য আইনজীবী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ