• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন |

হাবিপ্রবি ছাত্র নিহতের ঘটনায় স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

dinajpur pic-27-04-2015দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর হাজি মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় দুই ছাত্র নিহত হওয়ার ঘটনায় দোষী ব্যক্তিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্বেচ্ছাসেবক লীগ।
সোমবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার সময় কালিতলাস্থ দিনাজপুর প্রেসক্লাবের সমানের সড়কে সদর উপজেলা ও শহর স্বেচ্ছাসেবকলীগ এ মানববন্ধন কর্মসূচী পালন করে।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফুল ইসলাম, সহ-সভাপতি শহিদুল ইসলাম, শহর স্বেচ্ছসেবক লীগের আহবায়ক রেজওয়ান-উর রহমান পলাশ, স্বেচ্ছাসেবক লীগ নেতা বেলাল, চঞ্চল প্রমুখ। এ সময় স্বেচ্ছাসেবক লীগের সকল ওয়ার্ড ও মহল্লার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে কালো পতাকা হাতে রেখে হাবিপ্রবি ছাত্রদের প্রকৃত হত্যাকারীদের গ্রেফতার ও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু ইবনে রজবের নাম প্রত্যাহারের দাবি জানান বক্তারা।
উল্লেখ্য, গত ১৬ এপ্রিল রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ঘটনায় সিটন গ্রুপের মিল্টন ও জাকারিয়া নামে ২ ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়ে নিহত ও গুলি-ককটেলের আঘাতে শিক্ষক-ছাত্রসহ অন্তত ১৫ জন আহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ